২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

করোনায় বিশ্বে মৃতের সংখ্যা ৫২ লাখ ১২ হাজার ছাড়ালো

-

মহামারি করোনাভাইরাসে বিশ্বে মৃতের সংখ্যা ৫২ লাখ ১২ হাজার ছাড়িয়েছে।

ওয়ার্ল্ডওমিটারের তথ্য অনুযায়ী, বাংলাদেশ সময় রোববার সকাল ৮টায় বিশ্বে করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৫২ লাখ ১২ হাজার ৩৪১ জনে।

এছাড়া বিশ্বে মোট আক্রান্তের সংখ্যা ২৬ কোটি ১৩ লাখ ৬৯ হাজার ৫০৭ জন।

সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৩ কোটি ৬০ লাখ ৬২ হাজার ৭৫৯ জন।

করোনায় এখন পর্যন্ত সবচেয়ে বেশি শনাক্ত ও মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। তালিকায় শীর্ষে থাকা দেশটিতে এখন পর্যন্ত করোনা সংক্রমিত হয়েছে চার কোটি ৯০ লাখ ৭৭ হাজার ৬৯৫ জন। মৃত্যু হয়েছে সাত লাখ ৯৯ হাজার ৩১২ জনের।

আক্রান্তে দ্বিতীয় এবং মৃত্যুতে তৃতীয় অবস্থানে থাকা ভারতে এখন পর্যন্ত করোনায় তিন কোটি ৪৫ লাখ ৭১ হাজার ৩৬৮ জন শনাক্ত হয়েছেন। মৃত্যু হয়েছে চার লাখ ৬৭ হাজার ৯৭৯ জনের।

আক্রান্তে তৃতীয় ও মৃত্যুতে দ্বিতীয় অবস্থানে থাকা ব্রাজিলে এখন পর্যন্ত মোট সংক্রমিত হয়েছেন দুই কোটি ২০ লাখ ৭৬ হাজার ৮৬৩ জন এবং এখন পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ছয় লাখ ১৪ হাজার ২৩৬ জনের।


আরো সংবাদ


premium cement
বিপিএল মাতাতে গেইল এখন ঢাকায় জাতিসঙ্ঘে ইরানের বকেয়া পরিশোধ করে দিলো দক্ষিণ কোরিয়া ইউক্রেন-রাশিয়া নিয়ে মন্তব্যের জেরে জার্মান নৌবাহিনী প্রধানের পদত্যাগ রাশিয়ার সাথে সীমান্ত উত্তেজনার মধ্যেই ইউক্রেনে পৌঁছল মার্কিন সামরিক সাহায্য বিনা নোটিশেই দখলদারদের উচ্ছেদ করা হবে : মেয়র আতিক রিয়েলিটি শো ‘সাওতুল কোরআনে’ ইয়েস কার্ড পেলো ঢাকার ১৫ কিশোর সরকার বিরোধী দল ও মত শূন্য বাংলাদেশ চায় : রিজভী ২শ শিক্ষার্থীকে বৃত্তি দিলো জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্ট ট্রান্সজেন্ডার নারীকে যৌন নির্যাতন শৈলকুপায় ট্রাকের ধাক্কায় সেনা সদস্যের মৃত্যু শীতে কাঁপছে দেশ, এরই মধ্যে বৃষ্টির আভাস

সকল