২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`
পাকিস্তানের ক্রিকেটারদের ভারতীয় বউ

কাঁটাতারের বাধা টপকে ভালোবাসায় সফল তারা

পাকিস্তানের ক্রিকেটার-ভারতীয় বউ-ভালবাসার সফলতা-প্রেমিক-প্রেমিকাদের মনের বন্ধন
- ছবি : সংগৃহীত

পাকিস্তানের ক্রিকেটারদের ভারতীয় বউ এ যেনো কাঁটাতারের বাধা টপকে ভালবাসার সফলতা।

পাকিস্তানের সাথে ভারতের নানা রাজনৈতিক টানাপোড়েন আছে। তবে সব কিছুকে ছাপিয়ে গিয়েছে প্রেমিক-প্রেমিকাদের মনের বন্ধন। তাদের ভালোবাসাকে আটকাতে পারেনি কাটা তারের বাধা।

পাকিস্তান ক্রিকেট টিমের বহু ক্রিকেটারেরই শ্বশুড়বাড়ি ভারতে। সব বাধা টপকে অনেক পাকিস্তানের ক্রিকেটার ভারত থেকে দুলহানিয়া নিয়ে যেতে সফল হয়েছেন।

হরিয়ানার মেয়ে সামিয়া আরজুকে বিয়ে করেন পাকিস্তানের তারকা পেসার হাসান আলি। সামিয়া আগে দুবাইতে একজন ফ্লাইট ইঞ্জিনিয়ার হিসেবে নিযুক্ত ছিলেন। সেখানেই শুরু হয় হাসান এবং সামিয়ার ভালবাসার কাহিনী। এই দম্পতির একটি ফুটফুটে মেয়েও রয়েছে।

পাকিস্তানের প্রাক্তন টেস্ট প্লেয়ার মোহসিন খান প্রেমে পড়েছিলেন আশির দশকের বলিউড সুন্দরী রিনা রায়ের। রিনা তখন তার ক্যারিয়ারের শীর্ষে ছিলেন। মোহসিন খানের সাথে রিনার বিয়ের ঘোষণায় সকলে চমকে উঠেছিল। যদিও এই দম্পতির বিয়ে খুব বেশি দিন টেকেনি। তবে এই দম্পতির সনম খান নামে একটি মেয়ে রয়েছে।

প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার জহির আব্বাস, যিনি ‘এশিয়ার ব্র্যাডম্যান’ নামেও পরিচিত ছিলেন, ১৯৮৮ সালে রিতা লুথরার প্রেমে পড়েন। জাহির আব্বাস তখন বিবাহিত ছিল। তবে বিয়ের পর রিতা নাম বদলে হন সামিনা আব্বাস।

সূত্র : হিন্দুস্থান টাইমস

দেখুন:

আরো সংবাদ



premium cement