১৮ মে ২০২২, ০৪ জৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩
`
পাকিস্তানের ক্রিকেটারদের ভারতীয় বউ

কাঁটাতারের বাধা টপকে ভালোবাসায় সফল তারা


পাকিস্তানের ক্রিকেটারদের ভারতীয় বউ এ যেনো কাঁটাতারের বাধা টপকে ভালবাসার সফলতা।

পাকিস্তানের সাথে ভারতের নানা রাজনৈতিক টানাপোড়েন আছে। তবে সব কিছুকে ছাপিয়ে গিয়েছে প্রেমিক-প্রেমিকাদের মনের বন্ধন। তাদের ভালোবাসাকে আটকাতে পারেনি কাটা তারের বাধা।

পাকিস্তান ক্রিকেট টিমের বহু ক্রিকেটারেরই শ্বশুড়বাড়ি ভারতে। সব বাধা টপকে অনেক পাকিস্তানের ক্রিকেটার ভারত থেকে দুলহানিয়া নিয়ে যেতে সফল হয়েছেন।

হরিয়ানার মেয়ে সামিয়া আরজুকে বিয়ে করেন পাকিস্তানের তারকা পেসার হাসান আলি। সামিয়া আগে দুবাইতে একজন ফ্লাইট ইঞ্জিনিয়ার হিসেবে নিযুক্ত ছিলেন। সেখানেই শুরু হয় হাসান এবং সামিয়ার ভালবাসার কাহিনী। এই দম্পতির একটি ফুটফুটে মেয়েও রয়েছে।

পাকিস্তানের প্রাক্তন টেস্ট প্লেয়ার মোহসিন খান প্রেমে পড়েছিলেন আশির দশকের বলিউড সুন্দরী রিনা রায়ের। রিনা তখন তার ক্যারিয়ারের শীর্ষে ছিলেন। মোহসিন খানের সাথে রিনার বিয়ের ঘোষণায় সকলে চমকে উঠেছিল। যদিও এই দম্পতির বিয়ে খুব বেশি দিন টেকেনি। তবে এই দম্পতির সনম খান নামে একটি মেয়ে রয়েছে।

প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার জহির আব্বাস, যিনি ‘এশিয়ার ব্র্যাডম্যান’ নামেও পরিচিত ছিলেন, ১৯৮৮ সালে রিতা লুথরার প্রেমে পড়েন। জাহির আব্বাস তখন বিবাহিত ছিল। তবে বিয়ের পর রিতা নাম বদলে হন সামিনা আব্বাস।

সূত্র : হিন্দুস্থান টাইমস

দেখুন:

আরো সংবাদ


premium cement
গ্রীষ্মকালীন ছুটি বাতিলের দাবি ইবি শিক্ষার্থীদের ফুলবাড়ীতে জালিয়াতির মামলায় প্রধান শিক্ষক কারাগারে বগুড়ায় পানিতে ডুবে ফুফু-ভাতিজার মৃত্যু বঙ্গবন্ধু স্যাটেলাইটের আয়-ব্যয় তদন্তের দাবি বিএনপির সুপ্রিম কোর্ট বার : বিএনপি ও সরকার সমর্থক আইনজীবীদের মধ্যে ব্যাপক হট্টগোল গুজরাটে দেয়াল ধসে ১২ শ্রমিক নিহত বড়াইগ্রামে ট্রাক-মাইক্রো মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ মুশফিকের টেস্ট সেঞ্চুরি, অতঃপর তার স্ত্রীর হাসিমুখে ‘বিদায়’ মুশফিকের রেকর্ড গড়া ইনিংসে লিড পেল বাংলাদেশ ভারতের গম রফতানি বন্ধের সিদ্ধান্ত বাংলাদেশের জন্য প্রযোজ্য নয় : বাণিজ্যমন্ত্রী আলেমদের বিরুদ্ধে গণকমিশনের তালিকার ব্যাপারে কী পদক্ষেপ নিচ্ছে দুদক

সকল