১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সার্ভাস ফুডসের আয়োজনে কোসপ্লে ইভেন্ট সবার জন্য উন্মুক্ত

- ছবি : সংগৃহীত

বাংলাদশে সবচেয়ে বড় কোসপ্লে ইভেন্ট হোস্ট করছে সার্ভাস ফুডস। এই ইভেন্টটি ২০২১ সালের সবচেয়ে বড় ইভেন্ট ও এটি সবার জন্য উন্মুক্ত। ঢাকা কমিক-কন প্রতি বছর সবার জন্য কিছু না কিছু নিয়ে আসে। গত বছর কোভিডের কারণে কসপ্লেয়ারদের জন্য কোনো ইভেন্ট ছিল না। এই বছর, সার্ভাস ফুডস কসপ্লেয়ার ও কমিক-কন প্রেমীদের জন্য সবচেয়ে বড় ইভেন্ট নিয়ে আসছে। ইভেন্টটির নাম ডিসি ফ্যান্ডোম। এটি ১৫ ও ১৬ অক্টোবর যমুনা ফিউচার পার্কে অনুষ্ঠিত হবে।

SERVUS FOODS-এর পরিচালক আবুজার গফফারী বলেন, এই ইভেন্টটি ২০২১ সালের সবচেয়ে বড় ইভেন্ট ও এটি সবার জন্য উন্মুক্ত। আমরা সারাদেশ থেকে কসপ্লেয়ার, গেমার, মুভি প্রেমী ও কমিক-কন ভক্তদের আমন্ত্রণ জানাচ্ছি পরিদর্শন করতে এবং অংশগ্রহণ করতে।

গাফফারি আরো বলেন, দেশের ইতিহাসে এটিই প্রথম কসপ্লে ইভেন্ট যা সেরা ব্যক্তি এবং গ্রুপ ক্যাটাগরির কসপ্লেয়ারদের জন্য নগদ পুরস্কার এবং পুরস্কার উভয়ই পাবে। প্রত্যেক ব্যক্তি যারা সিনেমা, কমিক-কন, গেমস এবং কসপ্লে উপভোগ করে তারা এই ইভেন্টে খুঁজে পাবে অনন্য অভিজ্ঞতা। কমিক-কন ও কসপ্লে ইভেন্টগুলো প্রায় প্রতিটি দেশে একটি বিশাল ইভেন্ট। যা বিশ্বজুড়ে বিপুল জনতাকে আকৃষ্ট করে।

আবুজার গফফারী আরো বলেন, এই বছর সার্ভাস ফুডগুলো নিশ্চিত করতে অতিরিক্ত মাইল যাচ্ছে ডিসি ফ্যানডোমের ইভেন্টটিও। এটি আন্তর্জাতিক স্টাইলে প্রবীণ কসপ্লেয়ার ও অংশগ্রহণকারীদের সাথে পালিত হয় জাতীয় কসপ্লেয়ার। আমাদের কসপ্লেয়ারদের তাদের পোশাক তৈরির জন্য পর্যাপ্ত সম্পদ নেই। কিন্তু তবুও আমাদের কসপ্লেয়াররা ডিসি ফ্যান্ডোম ইভেন্টের জন্য প্রতি বছর সবচেয়ে আশ্চর্যজনক পোশাক তৈরির উপায় খুঁজে বের করে। বিশ্বকে আমাদের প্রতিভা দেখানো দরকার ও খুব শিগগিরই বাংলাদেশী কসপ্লেয়ারদের আন্তর্জাতিক ইভেন্টে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হবে। যদি আমরা যথাযথ স্বীকৃতি পাই ও সার্ভাস ফুডস এখানে নিশ্চিত করা হয়।
বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে

সকল