২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সাংবাদিক গোলাপ মুনীর আর নেই

গোলাপ মুনীর - ছবি : সংগৃহীত

দৈনিক নয়া দিগন্তের সাবেক সহকারী সম্পাদক গোলাপ মুনীর আর নেই। শনিবার সকাল ৯টায় রাজধানীর পিজি হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন। ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

এর আগে করোনাভাইরাস সংক্রমিত হয়ে তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

গোলাপ মুনীরের লাশ বর্তমানে রাজধানীর মোহাম্মদপুরের বাবর রোডের আল মারকাজুল ইসলামীতে রাখা হয়েছে।

প্রবীণ সাংবাদিক ও জাতীয় প্রেস ক্লাবের সিনিয়র সদস্য গোলাপ মুনীর সূচনা থেকেই দৈনিক নয়া দিগন্তের সাথে যুক্ত ছিলেন। ২০০৪ থেকে ২০১৯ পর্যন্ত তিনি নয়া দিগন্তের সহকারী সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৯ সালে অবসর নেয়ার পরেও তিনি নয়া দিগন্তে নিয়মিত কলাম লিখে আসছিলেন। এছাড়া বিষয়ভিত্তিক বিভিন্ন গ্রন্থও রচনা করেছেন তিনি।

মরহুমের জানাজা কখন অনুষ্ঠিত হবে, তার পরিবার নিশ্চিত করে কিছু জানায়নি।

বিএফইউজে-ডিইউজের শোক
সিনিয়র সাংবাদিক, বিশিষ্ট কলামিস্ট, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) ও জাতীয় প্রেস ক্লাবের সিনিয়র সদস্য, দৈনিক নয়া দিগন্তের সহকারী সম্পাদক গোলাপ মুনীরের মৃত্যুতে গভীর শোক জানিয়েছে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

এক শোক বার্তায় বিএফইউজে সভাপতি এম আবদুল্লাহ ও মহাসচিব নুরুল আমিন রোকন এবং ডিইউজে সভাপতি কাদের গণিচৌধুরী ও সাধারণ সম্পাদক মো: শহীদুল ইসলাম মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল