২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

ইন্টারনেট ছাড়াই অ্যাপ ব্যবহারের সুযোগ

ইন্টারনেট ছাড়াই অ্যাপ ব্যবহারের সুযোগ - ছবি - সংগৃহীত

কোনো ইন্টারনেট চার্জ ছাড়াই মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস ‘উপায়’ব্যবহার করে মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহারের সুযোগ করে দিচ্ছে রবি।

এছাড়া, রবি ও এয়ারটেল গ্রাহকরা উপায়ে নিবন্ধন করে ১ জিবি ইন্টারনেট বোনাস ও ৪৫০ টাকাপর্যন্ত নগদ পুরস্কার উপভোগ করতে পারেন।

সম্প্রতি রাজধানীর একটি হোটেলে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সহযোগী প্রতিষ্ঠান উপায়ের ম্যানেজিং ডাইরেক্টর অ্যান্ড সিইও সাইদুল এইচ খন্দকার ও রবি আজিয়াটা লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

রবি'র চিফ কমার্শিয়ার অফিসার শিহাব আহমেদ বলেন, ‘দেশব্যাপী ডিজিটাল জীবনযাত্রার রুপান্তরে উচ্চ গতির মোবাইল ডাটা নেটওয়ার্ক স্থাপন থেকে শুরু করে বিভিন্ন উদ্ভাবনী ডিজিটাল সেবা নিয়ে আসার ক্ষেত্রে রবি অগ্রণী ভূমিকা রেখেছে। আশা করি, আমাদের গ্রাহকেরা আরও বেশি করে উপায়ের সেবা নেয়ার মাধ্যমে ডিজিটাল অর্থনীতিকে আরও এগিয়ে নেবেন।’

সূত্র : ইউএনবি



আরো সংবাদ


চীন এ বছর বিশ্বকে ২০০ কোটি ডোজ ভ্যাকসিন দেবে : শি জিনপিং ফিলিস্তিন রাষ্ট্র ইসরাইলের সাথে সংঘাত সমাধানের ‘উত্তম পন্থা’ : বাইডেন বিদায় তিকি-তাকা, বিদায় বার্সেলোনারও? হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টির পূর্বাভাস বঙ্গবন্ধুর খুনী রাশেদ চৌধুরীকে যুক্তরাষ্ট্র ফেরত দিবে বলে আশাবাদী বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী আফগান ইস্যুতে বাতিল সার্ক বৈঠক প্রধানমন্ত্রীর সাথে দ্বি-পক্ষীয় সহযোগিতা নিয়ে রোডম্যাপ তৈরির প্রস্তাব কুয়েতের বাউল শিল্পীকে মাথা ন্যাড়া, স্কুল শিক্ষকসহ আটক ৩ সিনহা হত্যা : তৃতীয় দফায় তৃতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে কুষ্টিয়ার আড়ুয়াপাড়া এলাকায় নির্মাণাধীন মণ্ডপে প্রতীমা ভাঙচুর সুদানে অভ্যুত্থান প্রচেষ্টার নিন্দা জাতিসঙ্ঘ মহাসচিবের

সকল