১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরি
`

নিখোঁজ আবু ত্ব-হা আদনানের জন্য অভিনেত্রী এ্যানি খানের প্রার্থনা

-

আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হার মুহাম্মদ আদনানে সন্ধান চেয়ে আল্লাহর কাছে প্রার্থনা করেছেন অভিনেত্রী এ্যানি খান। বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের ফেসবুক ভেরিফায়েড পেজে এক পোস্টে এ প্রার্থনা করেন।

তিনি লিখেছেন, ‘আল্লাহ, আপনি চাইলে চাইলে সব পসিবল (সম্ভব)। উনাকে উনার ফেমিলিতে (পরিবারে) ফিরিয়ে দেন। আমিন।’

এ রিপোর্ট লেখার সময় রাত ১টার দিকে এ্যানি খানের এই পোস্টটিতে সাড়ে পাঁচ হাজারের বেশি মানুষ প্রতিক্রিয়া দেখিয়েছেন। মন্তব্য করেছেন প্রায় ৪০০ ব্যক্তি। আর পোস্টটি শেয়ার হয়েছে দেড় শতাধিক।

গত বছরের জুনে অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নেয়ার সিদ্ধান্ত নেন অভিনেত্রী এ্যানি খান। ধর্মীয় অনুশীলনে মনোনিবেশ করার কথা বলে অভিনয় থেকে সরে যান এক সময়ের জনপ্রিয় এই অভিনেত্রী। কথা রাখেন তিনি। এরপর থেকে তাকে আর কোনো অভিনয় করতে দেখা যায়নি। পোশাকেও এনেছেন পরিবর্তন। পরেন বোরকা ও হিজাব। বর্তমানে তিনি একজন সফল উদ্যোক্তা। অনলাইনে তিনি বিভিন্ন পণ্য বিক্রি করেন।

এ দিকে গত বৃহস্পতিবার, ১০ জুন রংপুর থেকে ঢাকায় আসার পথে রাজধানীর গাবতলী এলাকা থেকে ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নিখোঁজ হন। তার সাথে নিখোঁজ হয়েছেন আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দীনসহ আরো তিনজন।

এ পর্যন্ত আইনশৃঙ্খলা বাহিনী আবু ত্ব-হা আদনানের হদিস দিতে পারেনি। বিষয়টি পরীমনির পাশাপাশি দেশব্যাপী অন্যতম আলোচনার ইস্যুতে পরিণত হয়েছে।



আরো সংবাদ


কাবুলে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে রকেট হামলা (১৬০০৩)তালেবানের বিরুদ্ধে যুদ্ধ করতে যুক্তরাষ্ট্রের কাছে অস্ত্র চাইলেন মাসুদ (১৫৭০৩)মালয়েশিয়ায় স্বদেশীকে অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশী (১২৮৭১)মার্কিন সফরে মোদির ঘুম কেড়ে নেয়ার হুঁশিয়ারি শিখ গ্রুপের (১১৩৬১)নতুন ঘোষণা আফগান সেনাপ্রধানের (৯৮৫২)বিমানে হিজাব পরিহিতা দেখেই চিৎকার ‘মুসলিম সন্ত্রাসী’ (৭৩২১)ভারত সীমান্ত থেকে চীনের সেনা সরিয়ে নিতে জয়শঙ্করের হুঁশিয়ারি (৬০৯৮)যাত্রীবেশে উঠে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই (৬০১৫)রিকসা চালকের তথ্যে নিখোঁজ তিন ছাত্রী উদ্ধার (৫৯১৯)ইসরাইলি ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কিনতে চায় সৌদি আরব (৫৬৯১)