১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নিখোঁজ আবু ত্ব-হা আদনানের জন্য অভিনেত্রী এ্যানি খানের প্রার্থনা

-

আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হার মুহাম্মদ আদনানে সন্ধান চেয়ে আল্লাহর কাছে প্রার্থনা করেছেন অভিনেত্রী এ্যানি খান। বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের ফেসবুক ভেরিফায়েড পেজে এক পোস্টে এ প্রার্থনা করেন।

তিনি লিখেছেন, ‘আল্লাহ, আপনি চাইলে চাইলে সব পসিবল (সম্ভব)। উনাকে উনার ফেমিলিতে (পরিবারে) ফিরিয়ে দেন। আমিন।’

এ রিপোর্ট লেখার সময় রাত ১টার দিকে এ্যানি খানের এই পোস্টটিতে সাড়ে পাঁচ হাজারের বেশি মানুষ প্রতিক্রিয়া দেখিয়েছেন। মন্তব্য করেছেন প্রায় ৪০০ ব্যক্তি। আর পোস্টটি শেয়ার হয়েছে দেড় শতাধিক।

গত বছরের জুনে অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নেয়ার সিদ্ধান্ত নেন অভিনেত্রী এ্যানি খান। ধর্মীয় অনুশীলনে মনোনিবেশ করার কথা বলে অভিনয় থেকে সরে যান এক সময়ের জনপ্রিয় এই অভিনেত্রী। কথা রাখেন তিনি। এরপর থেকে তাকে আর কোনো অভিনয় করতে দেখা যায়নি। পোশাকেও এনেছেন পরিবর্তন। পরেন বোরকা ও হিজাব। বর্তমানে তিনি একজন সফল উদ্যোক্তা। অনলাইনে তিনি বিভিন্ন পণ্য বিক্রি করেন।

এ দিকে গত বৃহস্পতিবার, ১০ জুন রংপুর থেকে ঢাকায় আসার পথে রাজধানীর গাবতলী এলাকা থেকে ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নিখোঁজ হন। তার সাথে নিখোঁজ হয়েছেন আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দীনসহ আরো তিনজন।

এ পর্যন্ত আইনশৃঙ্খলা বাহিনী আবু ত্ব-হা আদনানের হদিস দিতে পারেনি। বিষয়টি পরীমনির পাশাপাশি দেশব্যাপী অন্যতম আলোচনার ইস্যুতে পরিণত হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল