০৩ আগস্ট ২০২১
`

সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারীর (ম:) ফিলিস্তিনি জনগণের পূর্ণাঙ্গ স্বাধীনতা কামনা

মাইজভাণ্ডারীর রওজা -

মাইজভাণ্ডার দরবার শরিফের শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ম:) ট্রাস্টের ম্যানেজিং ট্রাস্টি, গাউসিয়া হক মঞ্জিলের সাজ্জাদানশীন রাহবারে আলম হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী (ম:) বাংলাদেশ তথা সারা বিশ্বকে করোনা মহামারী থেকে মুক্তি এবং একটি স্বাধীন রাষ্ট্র হিসেবে ফিলিস্তিনের অস্তিত্ব ও নিরাপত্তা নিশ্চিত করার জন্য মহান রাব্বুল আলামিনের দরবারে আকুল ফরিয়াদ জানিয়েছেন।

গত ১৪ মে পবিত্র ঈদ-উল ফিতর-এর দিন বাদ জুমআ বিশ্বঅলি শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ম:) রওজায় সরকার নির্ধারিত স্বাস্থ্যবিধি মেনে পরিচালিত মুনাজাত অনুষ্ঠানে তিনি এই ফরিয়াদ পেশ করেন।

ফিলিস্তিনের অসহায় মজলুম সাধারণ জনগনের নিরাপত্তা ও মুক্তি বর্তমান ইতিহাসের অন্যতম প্রধান চাহিদা বলে উল্লেখ করে পরাশক্তিবর্গের মদদপুষ্ট ইসরাইলের সাথে স্বাধীন সার্বভৌম ফিলিস্তিনের অবস্থান নিশ্চিত করার জন্য মুসলিম উম্মাহকে বস্তুনিষ্ঠ কার্যকর পদক্ষেপ নেবার আহ্বান জানান। বিশ্বের বিভিন্ন স্থানে অন্যায়ভাবে নির্যাতিত লাঞ্ছিত মানুষের মুক্তি, ক্ষুধার্ত, গৃহহীন, বস্ত্রহীন, অসুস্থ ব্যক্তিদের রোগমুক্তির জন্য আল্লাহর রহমত কামনা করেন এবং অভাব, অশান্তি, যুদ্ধমুক্ত একটি পৃথিবীতে মানুষ যাতে মানুষের মতো বাঁচতে পারে সেই পরিবেশ কামনা করেন।

প্রেস বিজ্ঞপ্তি



আরো সংবাদ