২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ফাঁকা বাসায় অর্থমন্ত্রীর বড় জামাতার লাশ!

ফাঁকা বাসায় অর্থমন্ত্রীর বড় জামাতার লাশ! - ছবি - সংগৃহীত

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বড় মেয়ে কাসফি কামালের স্বামী মো. দিলশাদ হোসেন লন্ডনে মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর। তিনি ঢাকার সাবেক মেয়র মোহাম্মদ হানিফের ভা‌গনে ও সাঈদ খোকনের ফুপাতো ভাই।

মো. দিলশাদ হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ব‌লে প্রাথ‌মিকভা‌বে ধারণা করছে পুলিশ। ধারণা করা হচ্ছে, গত শুক্রবার (১৬ এপ্রিল) তিনি মৃত্যুবরণ করেছেন। এ সময় তার পরিবারের সদস্যরা দেশে অবস্থান করছিলেন। রোববার পুলিশ এসে বাসার দরজা ভেঙে লাশ বের করে মর্গে নিয়ে গেছে।

এদিকে অর্থমন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বড় মে‌য়ে কাসফি কামালের স্বামী মো. দিলশাদ হোসেন গত শুক্রবার লন্ড‌নে তার নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তার পরিবার এবং অর্থমন্ত্রীর পরিবার মো. দিলশাদ হোসেনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।

বর্তমান পরিস্থিতিতে যুক্তরাজ্যের স্থানীয় নিময়কানুন পালন করে দিলশাদ হোসেনের লাশ ঢাকায় এনে দাফন করার বিষয়ে তার পরিবার ব্যবস্থা গ্রহণ করছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।


আরো সংবাদ



premium cement