২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ফেন্সিংয়ে তৃতীয় স্বর্ণ ইফতেখার আলমের

ফেন্সিংয়ে তৃতীয় স্বর্ণ ইফতেখার আলমের - ছবি : সংগৃহীত

বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসে ফেন্সিংয়ে তৃতীয় সোনা জিতেছেন বাংলাদেশ আনসার ও ভিডিপির ইফতেখারুল আলম। বুধবার রাতে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে পুরুষদের সেবার একক ইভেন্টে সোনা নিশ্চিত করেছেন তিনি।

এ ইভেন্টে রুপা জিতেছেন বাংলাদেশ নৌবাহিনীর সাদ্দাম মুজিব। ব্রোঞ্জপদক জিতেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) নাজমুল ইসলাম ও বাংলাদেশ সেনাবাহিনীর ওমর ফারুক।

এর আগে বাংলাদেশ নৌবাহিনীর মো: ইমতিয়াজ ইপি একক ইভেন্টে ফেন্সিংয়ের প্রথম সোনার পদক জিতেছেন। বুধবার সন্ধ্যায় ফয়েল ইভেন্টে ফেন্সিংয়ের দ্বিতীয় সোনার পদক জিতেছেন বাংলাদেশ আনসার ও ভিডিপির নেফাউর রহমান।

ফেন্সিংয়ে তৃতীয় সোনা জিতে ইফতেখারুল আলম বলেন, ‘বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসে সোনার পদক জিততে পেরে আমি খুব খুশী। ভবিষ্যতে বিদেশ থেকে দেশের জন্য সম্মান বয়ে আনতে চাই।’


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল