১৫ এপ্রিল ২০২১
`

দুই মেয়ের পর এবার ছেলেসন্তানের বাবা হলেন সাকিব

দুই মেয়ের পর এবার ছেলেসন্তানের বাবা হলেন সাকিব - ছবি : সংগৃহীত

ঘর আলো করে এর আগে এসেছে দুই মেয়েসন্তান। এবার সাকিব-শিশির দম্পতির ঘরে এসেছে ফুটফুটে ছেলেসন্তান। সোমবার যুক্তরাষ্ট্রে জন্মগ্রহণ করে সাকিবের ছেলে। মা ও সন্তান দু’জনই সুস্থ আছে।

সাকিব ও শিশির বিয়ে হয় ২০১২ সালে। ২০১৫ সালের ৮ নভেম্বর এই দম্পতির প্রথম সন্তানের জন্ম হয় নিউইয়র্কে। এরপর গত ২৪ এপ্রিল জন্ম হয় তাদের দ্বিতীয় সন্তানের।

কিছু দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করেছিলেন সাকিব। যেখানে দেখা যাচ্ছিল স্ত্রী শিশিরের পেটে চুমো খাচ্ছেন সাকিব, ক্যাপশন ছিল, তৃতীয় জন আসছেন। সেই অপেক্ষা এবার শেষ হলো।

স্ত্রীর পাশে থাকতেই বাংলাদেশ দলের সাথে নিউজিল্যান্ড সফরে যাননি সাকিব। নিয়েছেন ছুটি। অবশ্য এপ্রিলে লঙ্কা সফরে টেস্টও খেলবেন না তিনি। যুক্তরাষ্ট্র থেকে ফিরে সাকিব ব্যস্ত হয়ে পড়বেন আইপিএল নিয়ে। দুই মৌসুম পর সাকিবকে আবার দেখা যাবে কলকতার জার্সি গায়ে।



আরো সংবাদ


কোহলিকে সরিয়ে শীর্ষে বাবর আজম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে জাপানের রাষ্ট্রদূত ও পাকিস্তান হাইকমিশনারের চিঠি করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ লাখ দরিদ্র পরিবারকে আবারো ২৫০০ টাকা করে দেয়ার উদ্যোগ আলোচনা দীর্ঘায়িত করা ক্ষতিকর হবে : খামেনি বেঙ্গালুরুর টানা দ্বিতীয় জয় বাবর ধামাকায় পাকিস্তানের রেকর্ড গড়া জয় রাহুল গান্ধীর হুঁশিয়ারি : বিজেপি এলে পশ্চিমবঙ্গ জ্বলবে করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক

সকল