৩০ জুলাই ২০২১
`

দুই মেয়ের পর এবার ছেলেসন্তানের বাবা হলেন সাকিব

দুই মেয়ের পর এবার ছেলেসন্তানের বাবা হলেন সাকিব - ছবি : সংগৃহীত

ঘর আলো করে এর আগে এসেছে দুই মেয়েসন্তান। এবার সাকিব-শিশির দম্পতির ঘরে এসেছে ফুটফুটে ছেলেসন্তান। সোমবার যুক্তরাষ্ট্রে জন্মগ্রহণ করে সাকিবের ছেলে। মা ও সন্তান দু’জনই সুস্থ আছে।

সাকিব ও শিশির বিয়ে হয় ২০১২ সালে। ২০১৫ সালের ৮ নভেম্বর এই দম্পতির প্রথম সন্তানের জন্ম হয় নিউইয়র্কে। এরপর গত ২৪ এপ্রিল জন্ম হয় তাদের দ্বিতীয় সন্তানের।

কিছু দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করেছিলেন সাকিব। যেখানে দেখা যাচ্ছিল স্ত্রী শিশিরের পেটে চুমো খাচ্ছেন সাকিব, ক্যাপশন ছিল, তৃতীয় জন আসছেন। সেই অপেক্ষা এবার শেষ হলো।

স্ত্রীর পাশে থাকতেই বাংলাদেশ দলের সাথে নিউজিল্যান্ড সফরে যাননি সাকিব। নিয়েছেন ছুটি। অবশ্য এপ্রিলে লঙ্কা সফরে টেস্টও খেলবেন না তিনি। যুক্তরাষ্ট্র থেকে ফিরে সাকিব ব্যস্ত হয়ে পড়বেন আইপিএল নিয়ে। দুই মৌসুম পর সাকিবকে আবার দেখা যাবে কলকতার জার্সি গায়ে।



আরো সংবাদ


জাতীয় বিশ্ববিদ্যালয়ে নতুন ট্রেজারার প্রফেসর আবদুস সালাম শিক্ষাপ্রতিষ্ঠানের চলমান ছুটি বাড়ল ৩১ আগস্ট পর্যন্ত ঢাকায় পৌঁছেছে সিনোফার্মের আরো ১০ লাখ টিকা লকডাউন লঙ্ঘন : সপ্তম দিনে রাজধানীতে গ্রেফতার ৫৬৪ আগস্টে চীন-রাশিয়ার যৌথ সামরিক মহড়া ডাক্তারদের গোল্ডেন ভিসার সুযোগ দিচ্ছে আরব আমিরাত ইসরাইল-ফিলিস্তিন সংঘাত অবসানে রাজনৈতিক সমাধানের আহ্বান জাতিসংঘের আমেরিকা প্রবাসী মেয়ে সেজে প্রেম, প্রতারক গ্রেফতার নবীনগরে আগুনে পুড়ল ঘর, ভাগ্যক্রমে বেঁচে গেলো ২ শিশু টানা বৃষ্টিতে শরণখোলায় ১৩ হাজার পরিবার পানিবন্দি হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাব

সকল