২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সাংবাদিক হিলালী ওয়াদুদ মারা গেছেন

সাংবাদিক হিলালী ওয়াদুদ মারা গেছেন - সংগৃহীত

দৈনিক ভোরের কাগজের জ্যেষ্ঠ সহসম্পাদক হিলালী ওয়াদুদ চৌধুরী হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন)। শুক্রবার সকাল ৯টার দিকে হিলালীর শ্বাসকষ্ট দেখা দিলে রাজধানীর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

হিলালীর ছোট ভাই মোহাইমেন মানি জানান, সকালে জাতীয় প্রেসক্লাবে ডিএসইসির বার্ষিক সাধারণ সভায় যোগদানের জন্য খিলগাঁওয়ের বাসা থেকে বের হচ্ছিলেন হিলালী। এমন সময় বুকে তীব্র ব্যথা অনুভব করেন তিনি। সঙ্গে সঙ্গে তাকে মালিবাগ খিদমাহ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তার প্রথম জানাজা তার কর্মস্থল ভোরের কাগজ ভবনে, এর পর জাতীয় প্রেসক্লাবে হবে। সেখান থেকে সরাসরি গ্রামের বাড়ি নীলফামারীর ডোমারে নিয়ে দাফন করা হবে। হিলালীর স্ত্রী, একমাত্র মেয়ে সামারা হিলালী রেখে গেছেন।

উল্লেখ্য, হিলালী ওয়াদুদ চৌধুরী ১৬ জানুয়ারি অনুষ্ঠেয় ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচনে সভাপতি পদপ্রার্থী ছিলেন। ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও জাতীয় প্রেস ক্লাবের সদস্য ছিলেন।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল