১৮ জুন ২০২১
`

অষ্টম হলেন বাকী

আবদুল্লাহ হেল বাকী - নয়া দিগন্ত

মিশরের পিরামিড ওপেন অন লাইন শ্যুটিংয়ে বাছাই পর্বের চেয়েও খারাপ করেছেন আবদুল্লাহ হেল বাকী। আগের দিন বাংলাদেশ শ্যুটিং ফেডারেশন সেক্রেটারি ইন্তিখাব হামিদ অপুর দেয়া তথ্য ভুল ছিল।

তিনি বলেছিলেন, কোয়ালিফাইং রাউন্ডেই বাদ পড়েছেন বাকী। আর জুনিয়র গ্রুপে চতুর্থ হন অর্নব শারার লাদিব। আসলে বাকী উত্তীর্ণ হন ফাইনাল রাউন্ডে। আর অর্নব হয়েছিলেন সপ্তম। তবে গতকাল অনুষ্ঠিত ফাইনালে ভালো করা সম্ভব হয়নি বাকীর পক্ষে। ২৪ শ্যুটের মধ্যে ১২ শ্যুটের পরই ছিটকে পড়তে হয় তাকে। এতে তার স্কোর ছিল ১২১ দশমিক ৩। বাছাই পর্বে তিনি ক্যারিয়ার সেরা ৬২৭ দশমিক ৩ স্কোর করেছিলেন।

বাংলাদেশ দল এখন ২০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইরানের অন লাইন শ্যুটিংয়ে অংশ নেবে। এতে প্রতিনিধিত্ব করবেন আবদুল্লাহ হেল বাকী, রিসালাতুল ইসলাম, আতকিয়া হাসান দিশা, ফারদিন হৃতিকা এবং শাকিল আহমেদ।

এদিকে ১৬ ডিসেম্বর বিজয় দিবসে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে আরেকটি অন লাইন আন্তর্জাতিক শ্যুটিং করতে চেয়েছিল বাংলাদেশ শ্যুটিং ফেডারেশন। তবে সরকার থেকে অনুমতি না মেলায় তা আর হচ্ছে না। এখন তারা ১৭ ডিসেম্বর অনলাইন শ্যুটিংয়ে পদক জয়ীদের সংবর্ধনা দেবে। সাথে ফেডারেশনের কর্মকর্তাদের বিভিন্ন ব্যক্তিগত অর্জনের জন্যও পদক দয়া হবে।



আরো সংবাদ