২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

অষ্টম হলেন বাকী

আবদুল্লাহ হেল বাকী - নয়া দিগন্ত

মিশরের পিরামিড ওপেন অন লাইন শ্যুটিংয়ে বাছাই পর্বের চেয়েও খারাপ করেছেন আবদুল্লাহ হেল বাকী। আগের দিন বাংলাদেশ শ্যুটিং ফেডারেশন সেক্রেটারি ইন্তিখাব হামিদ অপুর দেয়া তথ্য ভুল ছিল।

তিনি বলেছিলেন, কোয়ালিফাইং রাউন্ডেই বাদ পড়েছেন বাকী। আর জুনিয়র গ্রুপে চতুর্থ হন অর্নব শারার লাদিব। আসলে বাকী উত্তীর্ণ হন ফাইনাল রাউন্ডে। আর অর্নব হয়েছিলেন সপ্তম। তবে গতকাল অনুষ্ঠিত ফাইনালে ভালো করা সম্ভব হয়নি বাকীর পক্ষে। ২৪ শ্যুটের মধ্যে ১২ শ্যুটের পরই ছিটকে পড়তে হয় তাকে। এতে তার স্কোর ছিল ১২১ দশমিক ৩। বাছাই পর্বে তিনি ক্যারিয়ার সেরা ৬২৭ দশমিক ৩ স্কোর করেছিলেন।

বাংলাদেশ দল এখন ২০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইরানের অন লাইন শ্যুটিংয়ে অংশ নেবে। এতে প্রতিনিধিত্ব করবেন আবদুল্লাহ হেল বাকী, রিসালাতুল ইসলাম, আতকিয়া হাসান দিশা, ফারদিন হৃতিকা এবং শাকিল আহমেদ।

এদিকে ১৬ ডিসেম্বর বিজয় দিবসে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে আরেকটি অন লাইন আন্তর্জাতিক শ্যুটিং করতে চেয়েছিল বাংলাদেশ শ্যুটিং ফেডারেশন। তবে সরকার থেকে অনুমতি না মেলায় তা আর হচ্ছে না। এখন তারা ১৭ ডিসেম্বর অনলাইন শ্যুটিংয়ে পদক জয়ীদের সংবর্ধনা দেবে। সাথে ফেডারেশনের কর্মকর্তাদের বিভিন্ন ব্যক্তিগত অর্জনের জন্যও পদক দয়া হবে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল