২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ইঞ্জিনিয়ার শামসুল আলমের ইন্তেকাল

এ এম শামসুল আলম - ছবি : সংগৃহীত

বাংলাদেশ টিঅ্যান্ডটি বোর্ডের অবসরপ্রাপ্ত মহাব্যবস্থাপক ইঞ্জিনিয়ার এ এম শামসুল আলম গত রোববার ভোরে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। তার জ্যেষ্ঠ ছেলে আশরাফুল আলম যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ের সিনিয়র প্রফেসর। ছোট ছেলে প্রকৌশলী সাইফুল আলম যুক্তরাষ্ট্রের একটি সফটওয়্যার কোম্পানিতে কর্মরত। বড় মেয়ে ডা. ফারজানা আলম ঢাকার বিশিষ্ঠ সনোলজিস্ট। 

রোববার বাদ ফজর ধানমন্ডির মসজিদে তাকওয়ায় জানাজা শেষে রায়েরবাজার কবরস্থানে মরহুমকে দাফন করা হয়। মরহুমের গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার গোপীনাথপুর। মরহুমের রুহের মাগফেরাতের জন্য সবার দোয়া কামনা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে? গাজায় রিজার্ভ ব্রিগেড মোতায়েন ইসরাইলের উপজেলা নির্বাচন জটিলতা ভোটাধিকারের প্রতি মর্যাদা ইসরাইলি সেনাবাহিনীর বিরুদ্ধে ‘যুদ্ধাপরাধের ধারাবাহিক ধারা’ অনুসরণের অভিযোগ

সকল