২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পরকীয়া প্রেমিকাকে হত্যার ঘটনায় প্রেমিকের যাবজ্জীবন

পরকীয়া প্রেমিকাকে হত্যার ঘটনায় প্রেমিকের যাবজ্জীবন - ছবি : সংগৃহীত

পরকীয়া প্রেমিকাকে হত্যার ঘটনায় প্রেমিককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন কুমিল্লার অতিরিক্ত জেলা দায়রা জজ তৃতীয় আদালত। মঙ্গলবার এই রায় ঘোষণা করেন আদালতের বিচারক নাসরিন জাহান।

সাজাপ্রাপ্ত আসামির নাম মাসুম বিল্লাহ। তিনি চৌদ্দগ্রাম উপজেলার নোয়াপাড়া এলাকার মৃত মান্নান মিয়ার ছেলে। তাকে যাবজ্জীবন কারাদণ্ডের পাশাপাশি ১০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়। অনাদায়ে আরো দুই বছর সশ্রম কারাদণ্ড দেয়া হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সাজাপ্রাপ্ত আসামি মাসুম বিবাহিত। তিনি পাশের গ্রামের আসমার সাথে পরকীয়া সম্পর্ক গড়ে তোলেন। একপর্যায়ে আসমা তার সম্পর্কের স্বীকৃতি দাবি করেন। তবে নানা কারণ দেখিয়ে মাসুম আসমাকে এড়িয়ে চলেন। ২০১৬ সালে ২১ এপ্রিল রাতে আসমা ফোন করে মাসুমকে দেখা করতে বলেন। রাতের অন্ধকারে দু ‘জন তাদের সম্পর্ক নিয়ে কথা বলার সময় মাসুম আসমার গলার ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে হত্যা করেন।

এ ঘটনায় পর দিন ২২ এপ্রিল আসমার বড় ভাই জসিম উদ্দিন চৌদ্দগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে মোবাইল ফোনের কললিস্টের মাধ্যমে আসামি মাসুমকে গ্রেফতার করে পুলিশ।

আটক মাসুম তার জবানবন্দীতে আসমাকে হত্যার কথা স্বীকার করেন।

আসমার বড় ভাই জসিম উদ্দিন ও রাষ্ট্রপক্ষের আইনজীবী এডিশনাল পিপি আমিনুল ইসলাম এ রায়ে খুশি বলে জানান।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল