০৫ ডিসেম্বর ২০২০

সেরা ক্রীড়া রিপোর্টারের পুরস্কার পেলেন নয়া দিগন্তের ফরহাদ

পুরস্কার হাতে রফিকুল হায়দার ফরহাদ - ছবি : নয়া দিগন্ত

বঙ্গবন্ধু ডিআরইউ (ঢাকা রিপোর্টার্স ইউনিটি) ২০২০ এর বেস্ট ক্রীড়া রিপোর্টিং অ্যাওয়ার্ড পেয়েছেন নয়া দিগন্তের স্পোর্টস ইনচার্জ রফিকুল হায়দার ফরহাদ।

পেশাদার ফুটবল লিগে অপেশাদারিত্ব নিয়ে ১২ পর্বের সিরিজ রিপোর্টের জন্য তিনি এই পুরস্কার পান। এই পুরস্কারের অর্থমূল্য ১ লাখ টাকা। সাথে দেয়া হয় ক্রেস্ট ও সার্টিফিকেট।

বিভিন্ন দৈনিকের আটজন ক্রীড়া সাংবাদিক এবার লেখা জমা দেন। শুক্রবার ডিআরইউ আয়োজিত অনুষ্ঠানে এই পুরস্কার তুলে দেয়া হয়। নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এই পুরস্কার তুলে দেন।


আরো সংবাদ

করোনা : ভারতে আরো ৩৬ হাজারের বেশি শনাক্ত ভোটে জয়ী নয়া হিটলার! অবাক কাণ্ডে তোলপাড় আমি মন্ত্রী হবো কোনোদিন ভাবিনি : ধর্ম প্রতিমন্ত্রী প্রেসিডেন্ট হতে আনুষ্ঠানিকভাবে পর্যাপ্ত ‘ইলেক্টর’ পেলেন বাইডেন স্ত্রীর সাথে পরকীয়ার জেরে চাচতো ভাইকে পিটিয়ে আহত 'হিন্দুরা গাদ্দার', যুবরাজের বাবার বক্তব্যে উত্তাল ভারত ২০ বছর পর হত্যার রহস্য উদঘাটন, দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন মহাকাশেও মুলার বাম্পার ফলন, যে কারণে পৃথিবীর বাইরে মুলা চাষ পঞ্চাশোর্ধ বিধবাকে ধর্ষণ, সালিশে অভিযুক্তকে জরিমানা আদালতেই গ্রেফতার বিয়ে করতে আসা মুসলিম যুবক, মেয়েটির চিৎকারে হতবাক কোর্ট চত্বর আমরা মানচিত্র-পতাকা পেয়েছি কিন্তু স্বাধীনতা পাইনি : ডা: ইরান

সকল