০৪ ডিসেম্বর ২০২০

দেশে ফিরেছেন রাষ্ট্রপতি


সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) দুবাইতে স্বাস্থ্য পরীক্ষা শেষে মঙ্গলবার সকালে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ।

রাষ্ট্রপতি ও তার সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নিয়মিত ফ্লাইটটি সকাল ৭টা ২০মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

বিমানবন্দরে কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক, পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন, মন্ত্রপরিষদ সচিব, প্রধানমন্ত্রীর মূখ্য সচিবসহ সামিরিক বেসামারিক বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা রাষ্ট্রপতিকে স্বাগত জানান।

এর আগে গত ১৪ অক্টোবর স্বাস্থ্য পরীক্ষার জন্য বাংলাদেশ বিমানের এক নিয়মিত ফ্লাইটে সংযুক্ত আরব আমিরাতে যান রাষ্ট্রপতি আবদুল হামিদ।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ

সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (১১৪৮৮)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (১০৬৫১)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (৯৪০৬)বায়তুল মোকাররমের সামনে ভাস্কর্যবিরোধীদের মিছিলে লাঠিচার্জ (৮২৫২)কোনো মুসলিম হিন্দু নারীকে বিয়ে করতে পারে কিনা (৭৩৩৯)আওয়ামী লীগের আপত্তি, মামুনুল হকের মাহফিল বাতিল (৬৬৯১)ভাস্কর্য, মহাকালের প্রেক্ষাপট (৬২২৫)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (৬১৩০)স্টেডিয়ামগুলোকে জেলে রূপান্তরের অনুমতি না দেয়ায় কেজরিওয়ালের ওপর ক্ষুব্ধ মোদি (৬০৫৭)নাগর্নো-কারাবাখে জয় পেতে কত সৈন্য হারাতে হলো আজারবাইজানকে? (৫৮৭৪)