২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

অধ্যাপক মোহাম্মদ তাহিরের মৃত্যুতে এনডিএফ’র শোক

অধ্যাপক মোহাম্মদ তাহিরের মৃত্যুতে এনডিএফ’র শোক - ছবি : সংগৃহীত

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ডা. মোহাম্মদ তাহিরের মৃত্যুতে শোক প্রকাশ করেছে ন্যাশনাল ডক্টরস ফোরাম (এনডিএফ)।

সোমবার এক বিবৃতিতে এনডিএফ বলেছে, তিনি ছিলেন বাংলাদেশের প্রথম স্বায়ত্তশাসিত মেডিক্যাল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার অন্যতম রূপকার ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক সফল ভিসি এবং ন্যাশনাল ডক্টরস ফোরামের অভিভাবক এবং বিশিষ্ট মেডিসিন বিশেষজ্ঞ।

বিবৃতিতে স্বাক্ষর করেন এনডিএফ’র সভাপতি অধ্যাপক ডা: মো: নজরুল ইসলাম, সহ-সভাপতি ডা: মো: শফিকুর রহমান, সহ-সভাপতি ডা: মো: মিজানুর রহমান, সাধারণ সম্পাদক ডা: এ কে এম ওয়ালী উল্লাহ্, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা: মাহমুদ হোসেন, বিএসএমএমইউ শাখার সভাপতি ডা: মো: আতিয়ার রহমান ও কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক ডা: মো: রুহুল আমিন। নেতৃবৃন্দ শোক বার্তায় বলেন, মহান আল্লাহ রব্বুল আলামিন তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা জান্নাতুল ফেরদাউস দান করুন এবং তার শোকাহত পরিবার পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।


আরো সংবাদ



premium cement
ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায়

সকল