২৬ ফেব্রুয়ারি ২০২১
`

অধ্যাপক মোহাম্মদ তাহিরের মৃত্যুতে এনডিএফ’র শোক

অধ্যাপক মোহাম্মদ তাহিরের মৃত্যুতে এনডিএফ’র শোক - ছবি : সংগৃহীত

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ডা. মোহাম্মদ তাহিরের মৃত্যুতে শোক প্রকাশ করেছে ন্যাশনাল ডক্টরস ফোরাম (এনডিএফ)।

সোমবার এক বিবৃতিতে এনডিএফ বলেছে, তিনি ছিলেন বাংলাদেশের প্রথম স্বায়ত্তশাসিত মেডিক্যাল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার অন্যতম রূপকার ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক সফল ভিসি এবং ন্যাশনাল ডক্টরস ফোরামের অভিভাবক এবং বিশিষ্ট মেডিসিন বিশেষজ্ঞ।

বিবৃতিতে স্বাক্ষর করেন এনডিএফ’র সভাপতি অধ্যাপক ডা: মো: নজরুল ইসলাম, সহ-সভাপতি ডা: মো: শফিকুর রহমান, সহ-সভাপতি ডা: মো: মিজানুর রহমান, সাধারণ সম্পাদক ডা: এ কে এম ওয়ালী উল্লাহ্, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা: মাহমুদ হোসেন, বিএসএমএমইউ শাখার সভাপতি ডা: মো: আতিয়ার রহমান ও কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক ডা: মো: রুহুল আমিন। নেতৃবৃন্দ শোক বার্তায় বলেন, মহান আল্লাহ রব্বুল আলামিন তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা জান্নাতুল ফেরদাউস দান করুন এবং তার শোকাহত পরিবার পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।



আরো সংবাদ


ষড়যন্ত্রকারীরা সব সময় সক্রিয় : স্বরাষ্ট্র মন্ত্রী জনসন এন্ড জনসনের ভ্যাকসিনের অনুমোদন দিয়েছে যুক্তরাষ্ট্র দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে হবে : প্রধানমন্ত্রী লেখক মুশতাকের মৃত্যুর প্রতিবাদে শাহবাগ মোড় অবরোধ শ্রীলঙ্কায় ইমরান খানের সফর, তুলে নেয়া হলো লাশ দাফনের নিষেধাজ্ঞা খুলনায় বিএনপি সামাবেশের আগে ১৮ রুটের বাস বন্ধ হাইতিতে কারাগার ভেঙে আসামিদের পলায়ন, গুলিতে জেল পরিচালকসহ বেশ কয়েকজন নিহত নাইজারে নির্বাচন পরবর্তী সহিংসতায় নিহত ২, গ্রেফতার ৪৬৮ ফ্রান্সের অস্ত্র বিক্রির কারণে ইয়েমেন বিপর্যস্ত হয়ে উঠেছে : ইরান শেষ ষোলোতে ম্যানইউ-আর্সেনাল ক্ষমতা গ্রহণের পর ১ম ফোনে বাদশাহ সালমানের সাথে যা বললেন বাইডেন

সকল