০৪ ডিসেম্বর ২০২০

অধ্যাপক মোহাম্মদ তাহিরের মৃত্যুতে এনডিএফ’র শোক

অধ্যাপক মোহাম্মদ তাহিরের মৃত্যুতে এনডিএফ’র শোক - ছবি : সংগৃহীত

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ডা. মোহাম্মদ তাহিরের মৃত্যুতে শোক প্রকাশ করেছে ন্যাশনাল ডক্টরস ফোরাম (এনডিএফ)।

সোমবার এক বিবৃতিতে এনডিএফ বলেছে, তিনি ছিলেন বাংলাদেশের প্রথম স্বায়ত্তশাসিত মেডিক্যাল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার অন্যতম রূপকার ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক সফল ভিসি এবং ন্যাশনাল ডক্টরস ফোরামের অভিভাবক এবং বিশিষ্ট মেডিসিন বিশেষজ্ঞ।

বিবৃতিতে স্বাক্ষর করেন এনডিএফ’র সভাপতি অধ্যাপক ডা: মো: নজরুল ইসলাম, সহ-সভাপতি ডা: মো: শফিকুর রহমান, সহ-সভাপতি ডা: মো: মিজানুর রহমান, সাধারণ সম্পাদক ডা: এ কে এম ওয়ালী উল্লাহ্, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা: মাহমুদ হোসেন, বিএসএমএমইউ শাখার সভাপতি ডা: মো: আতিয়ার রহমান ও কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক ডা: মো: রুহুল আমিন। নেতৃবৃন্দ শোক বার্তায় বলেন, মহান আল্লাহ রব্বুল আলামিন তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা জান্নাতুল ফেরদাউস দান করুন এবং তার শোকাহত পরিবার পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।


আরো সংবাদ

সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (৯৯৮৫)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (৮৯০১)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (৫৮৫৮)স্টেডিয়ামগুলোকে জেলে রূপান্তরের অনুমতি না দেয়ায় কেজরিওয়ালের ওপর ক্ষুব্ধ মোদি (৫৩৭৯)দেশের প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের নির্দেশ সেনাপ্রধানের (৪৪৮২)বাবার ডাকে বাড়ি ফিরে বড় ভাইয়ের হাতে খুন (৪১১৬)পাঠ্যসূচিতে থাকলেও গুরুত্ব হারাচ্ছে ইসলাম শিক্ষা (৩৯৮৪)মীমাংসিত বিষয় নিয়ে আপোষ করার কোনো সুযোগ নেই : ভাস্কর্য ইস্যুতে কাদের (৩৫৪৬)পরমাণু সক্ষমতা বাড়াতে ও পরিদর্শন বন্ধ করতে নতুন আইন পাস ইরানে (৩৪৩৪)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (৩৪১০)