২৯ নভেম্বর ২০২০

হাসপাতালকে দালালমুক্ত রাখার নির্দেশ প্রতিমন্ত্রীর

হাসপাতালকে দালালমুক্ত রাখার নির্দেশ প্রতিমন্ত্রীর - ছবি - সংগৃহীত

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী বলেছেন, হবিগঞ্জ জেলা সদর হাসপাতালকে দালালমুক্ত রাখতে হবে। হাসপাতালে যারা সেবা নিতে আসেন তাদের হয়রানিমুক্ত সেবা নিশ্চিত করতে হবে।

হাসপাতালের সেবা প্রত্যাশীকে হয়রানি করলে অভিযুক্তদের কোনো প্রকার ছাড় দেয়া হবে না বলে হুঁশিয়ারিও দেন তিনি।

প্রতিমন্ত্রী বৃহস্পতিবার হবিগঞ্জে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সদর হাসপাতাল কর্তৃক আয়োজিত হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির বৈঠকে সভাপতির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরো বলেন, হাসপাতলে সেবা প্রত্যাশীদের সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে সব চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীকে আন্তরিকভাবে কাজ করতে হবে। হাসপাতালকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে যাতে চিকিৎসা নিতে আসা মানুষ স্বস্তি বোধ করেন। বিভিন্ন প্রতিবেদন প্রদান করা নিয়ে কোনোরকম হয়রানি করা যাবে না। দ্রুততম সময়ে সঠিক প্রতিবেদন সরবরাহ করতে হবে।

প্রতিমন্ত্রী বলেন, শীত মৌসুমে কোভিড-১৯-এর দ্বিতীয় প্রবাহ আঘাত হানতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসারে জেলা সদর হাসপাতালকে এ পরিস্থিতি মোকাবিলার জন্য প্রস্তুত থাকতে হবে।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ, সিভিল সার্জন ডা. একেএম মুস্তাফিজুর রহমান ও সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হেলাল উদ্দিনসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।


আরো সংবাদ