২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সাংবাদিক পীর হাবিবের বাসভবনে হামলা, বিএফইউজে ও ডিইউজের নিন্দা

সাংবাদিক পীর হাবিবের বাসভবনে হামলা, বিএফইউজে ও ডিইউজের নিন্দা - সংগৃহীত

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক, জনপ্রিয় কলামিস্ট পীর হাবিবুর রহমানের উত্তরার নিজ ফ্লাটে মিথ্যা গুজব ছড়িয়ে ব্যাপকহারে সশস্ত্র সন্ত্রাসীদের হামলার তীব্র নিন্দা জানিয়েছে বিএফইউজে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নেতারা।

রোববার এক বিবৃতিতে বিএফইউজের সভাপতি মোল্লা জালাল ও মহাসচিব শাবান মাহমুদ এবং ডিইউজের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু সাংবাদিক পীর হাবিবের বাসায় সন্ত্রাসী হামলার ঘটনায় গভীর নিন্দা ও উদ্বেগ প্রকাশ করেন, একই সাথে পুলিশের দায়িত্বশীল সাহসী ভূমিকার জন্য ধন্যবাদ জানান।

এসময় নেতারা এই অনাকাঙ্খিত ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার এবং নেপথ্যের ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জোর দাবি জানান। সূত্র: প্রেস বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল