২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আর্মি স্টেডিয়ামে অ্যাথলেটিক্স মিট

-

বঙ্গবন্ধু স্টেডিয়ামের অ্যাথলেটিক্স ট্র্যাকের অবস্থা খুবই খারাপ। শত শত জায়গায় ছিড়ে গেছে কোটি কোটি টাকার এই ট্র্যাক। কোনোভাবেই তা এখন আর ব্যবহার উপযোগী নয়। ফেডারেশন অবশ্য চেয়েছিল বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত আন্তর্জাতিক মিটের আগে এই ট্র্যাক সংস্কার করে তাতে অ্যাথলেটিক্স আয়োজন করতে।

কিন্তু করোনা বাগড়া দেয়ায় তা আর হলো না। অন্যদিকে অ্যাথলেটিক্স ফেডারেশন হাত পা গুটিয়ে বসে থাকতে চায় না। তাই তারা নভেম্বরেই মিট আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে। এ জন্য তাদের বিকল্প ভেন্যু আর্মি স্টেডিয়াম। সেখানেই জাতীয় জুনিয়র ও সিনিয়র অ্যাথলেটিক্স মিট আয়োজন করবে ফেডারেশন। গত পরশু সভায় এই সিদ্ধান্ত। ২০-২১ নভেম্বর অনুষ্ঠিত হবে ৩৬তম জাতীয় জুনিয়র অ্যাথলেটিক্স। আর ৪৪তম জাতীয় অ্যাথলেটিক্সের সময় ১৫-১৭ জানুয়ারি।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল