১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কোরিয়ান কালচার ডিজিটাল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সুররাত নুবাহ্

ইসতিনারাহ্ সুররাত নুবাহ - ছবি : সংগৃহীত

কোরিয়ান কালচার ডিজিটাল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন ইসতিনারাহ্ সুররাত নুবাহ। কোরিয়ান সংস্কৃতি বাংলায় ভিডিও তৈরীর প্রতিযোগিতায় নুবাহ্ বিজয়ী হন।

এম্বেসি অফ রিপাবলিক অফ কোরিয়া ইন বাংলাদেশ ও কেবিএএ’র সহযোগিতায় বিডি কে ফ্যামিলি আয়োজিত কোরিয়ান সংস্কৃতি ডিজিটাল প্রতিযোগিতা ২০২০ দুই ক্যাটাগরিতে অনুষ্ঠিত হয়েছে। ক্যাটাগরি-১ কোরিয়ান সংস্কৃতি বাংলায় ভিডিও প্রতিযোগিতা। ক্যাটাগরি-২ ভিডিও কনটেস্ট অফ কে-পপ্।

প্রতিযোগিতার ফলাফল কোরিয়ান এম্বেসির পক্ষ থেকে ২৩ সেপ্টেম্বর প্রকাশ করা হয়েছে। এতে ক্যাটাগরি-১ কোরিয়ান সংস্কৃতি বাংলায় ভিডিও তৈরীর প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ইসতিনারাহ্ সুররাত নুবাহ্।

এছাড়া বেস্ট আর্টিস্ট নির্বাচিত হয়েছে রিয়াজুল আরেফিন। বেস্ট এডিটর নির্বাচিত হয়েছে রওশান বেগম। বেস্ট রিপোর্টার নির্বাচিত হয়েছে নাঈমুল হাসান।

ক্যাটাগরি-২ ভিডিও কনটেস্ট অফ কে-পপ্-এ চ্যাম্পিয়ন হয়েছে লস্ট ডাইনেস্টি। বেস্ট ভোকাল নির্বাচিত হয়েছে- রুকাইয়া বিন্তে কামাল। বেস্ট ডান্সার নির্বাচিত হয়েছে- প্লে¬টো। বেস্ট গার্ল ক্রাশ নির্বাচিত হয়েছে - সরকারি শিশু পরিবার।

কোরিয়ান দূতাবাসের পক্ষ থেকে বিজয়ীদের অভিনন্দন জানানো হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
ভারত ভ্রমণ শেষে তিন দিনে দেশে ফিরল ১৫ হাজার পর্যটক ঢাকায় ভিসা সেন্টার চালু করল চীনা দূতাবাস গলাচিপায় স্ত্রীর দাবিতে এক তরুণীর অনশন ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি

সকল