১১ এপ্রিল ২০২১
`

কোরিয়ান কালচার ডিজিটাল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সুররাত নুবাহ্

ইসতিনারাহ্ সুররাত নুবাহ - ছবি : সংগৃহীত

কোরিয়ান কালচার ডিজিটাল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন ইসতিনারাহ্ সুররাত নুবাহ। কোরিয়ান সংস্কৃতি বাংলায় ভিডিও তৈরীর প্রতিযোগিতায় নুবাহ্ বিজয়ী হন।

এম্বেসি অফ রিপাবলিক অফ কোরিয়া ইন বাংলাদেশ ও কেবিএএ’র সহযোগিতায় বিডি কে ফ্যামিলি আয়োজিত কোরিয়ান সংস্কৃতি ডিজিটাল প্রতিযোগিতা ২০২০ দুই ক্যাটাগরিতে অনুষ্ঠিত হয়েছে। ক্যাটাগরি-১ কোরিয়ান সংস্কৃতি বাংলায় ভিডিও প্রতিযোগিতা। ক্যাটাগরি-২ ভিডিও কনটেস্ট অফ কে-পপ্।

প্রতিযোগিতার ফলাফল কোরিয়ান এম্বেসির পক্ষ থেকে ২৩ সেপ্টেম্বর প্রকাশ করা হয়েছে। এতে ক্যাটাগরি-১ কোরিয়ান সংস্কৃতি বাংলায় ভিডিও তৈরীর প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ইসতিনারাহ্ সুররাত নুবাহ্।

এছাড়া বেস্ট আর্টিস্ট নির্বাচিত হয়েছে রিয়াজুল আরেফিন। বেস্ট এডিটর নির্বাচিত হয়েছে রওশান বেগম। বেস্ট রিপোর্টার নির্বাচিত হয়েছে নাঈমুল হাসান।

ক্যাটাগরি-২ ভিডিও কনটেস্ট অফ কে-পপ্-এ চ্যাম্পিয়ন হয়েছে লস্ট ডাইনেস্টি। বেস্ট ভোকাল নির্বাচিত হয়েছে- রুকাইয়া বিন্তে কামাল। বেস্ট ডান্সার নির্বাচিত হয়েছে- প্লে¬টো। বেস্ট গার্ল ক্রাশ নির্বাচিত হয়েছে - সরকারি শিশু পরিবার।

কোরিয়ান দূতাবাসের পক্ষ থেকে বিজয়ীদের অভিনন্দন জানানো হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি



আরো সংবাদ


লক খোলা লকডাউন, রোববার নতুন নির্দেশনা (১৫৪৬৩)র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করলো পুলিশ (১৪৫৪৯)১৪ এপ্রিল থেকে জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী (১২০৮১)ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করুন : বাবুনগরী (৮৫১১)১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের চিন্তা সরকারের : কাদের (৮৩৮২)এবার টার্গেট জ্ঞানবাপী মসজিদ! (৭১৪৫)আপনি যে পতনের দ্বারপ্রান্তে তা বুঝবেন কিভাবে? (৫৪২১)মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বন্দুক নিয়ে লড়ছেন বিক্ষোভকারীরা (৪৫৯৮)হিমছড়িতে ভেসে এলো বিশাল তিমি (৪৪৫৭)বিজেপির নির্বাচনী গানে বাংলাদেশে ইসলামপন্থীদের সাথে পুলিশের সংঘর্ষের ছবি (৪২৭৬)