০৩ ডিসেম্বর ২০২০

খাদ্যে ভেজাল বিরোধী অভিযান অব্যাহত রাখার পরামর্শ

-

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় নিরাপদ খাদ্য নিশ্চিতে চলমান ভেজাল বিরোধী অভিযান অব্যাহত রাখতে মন্ত্রণালয়কে পরামর্শ দেয়া হয়েছে।

কমিটির সভাপতি দীপংকর তালুকদারের সভাপতিত্বে বৃহসস্পতিবার সংসদ ভবনে অনুষ্ঠিত সভায় এ পরামর্শ দেয়া হয়।

কমিটির সদস্য খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, নুরুল ইসলাম নাহিদ, হাজী মোঃ সেলিম, মোঃ আতিউর রহমান আতিক, ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, মোঃ আব্দুল হাই, মোঃ আয়েন উদ্দিন এবং বেগম আঞ্জুম সুলতানা সভায় অংশগ্রহণ করেন।

সভায় কমিটির পঞ্চম বৈঠকের কার্যবিবরণী সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। বিগত প্রথম বৈঠক থেকে চতুর্থ বৈঠক পর্যন্ত গৃহীত সিদ্ধান্তের বাস্তবায়ন অগ্রগতি সম্পর্কেও বিশদ আলোচনা করা হয়।

খাদ্য মন্ত্রণালয়ের সচিবসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, খাদ্য অধিদফতরের মহাপরিচালক, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়াররম্যান এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

সূত্র : বাসস


আরো সংবাদ

ইসলাম ধর্মের অপব্যাখ্যা : সম্মিলিত ইসলামী জোট সভাপতির বিরুদ্ধে মামলা (২০৮০৬)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (২০৭৫৮)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (১৭১৮৩)সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (১৫৩৭৬)জাতীয় সঙ্কট নিয়ে ৫ ডিসেম্বর শীর্ষ আলেমদের বৈঠক (১২৬৩১)আইএইএ’র বেশিরভাগ পরিদর্শক সিআইএ’র গুপ্তচর : ইরান (৬৫৭৬)বাউল শিল্পী রিতা দেওয়ানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি (৬৫৫৮)ভাস্কর্য নিয়ে ভুল ব্যাখ্যা বন্ধ করে ক্ষমা না চাইলে জনগণ জবাব দেবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী (৫৯৮৭)স্টেডিয়ামগুলোকে জেলে রূপান্তরের অনুমতি না দেয়ায় কেজরিওয়ালের ওপর ক্ষুব্ধ মোদি (৪৮৫৩)৬১ পৌরসভার ভোট ১৬ জানুয়ারী (৪২২৬)