১৯ অক্টোবর ২০২০

রাজধানীতে বাসা ভাড়া নিতে এসে বাড়ির মালিককে গুলি


রাজধানীতে বাসা ভাড়া নিতে এসে বাড়ির মালিককে গুলি করার ঘটনা ঘটেছে। বুধবার রাতে রাজধানীর খিলগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। ভাড়া নিতে আসা দুর্বৃত্তের গুলিতে আহত বাড়ির মালিকের নাম মমিনুর রহমান। তাকে গত রাতেই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকালে আহত মমিনুর দুর্বৃত্তদের বিরুদ্ধে খিলগাঁও থানায় একটি মামলা করেছেন। খিলগাঁও থানার ওসি ফারুকুল আলম এই তথ্যের সত্যতা নিশ্চিত করেন।

ওসি ফারুকুল আলম জানান, বুধবার রাত ৯টার দিকে খিলগাঁওয়ের নাজদারপাড় এলাকায় ঘটনাটি ঘটে। মমিনুর রহমান সপরিবার দক্ষিণ গোড়ানে থাকেন। নাজদারপাড়ে তার টিনশেড বাড়ি, দোকান ও মাছের খামার রয়েছে। বুধবার রাত ৯টার দিকে মোটরসাইকেলে করে তিন ব্যক্তি বাসা ভাড়া নিতে আসেন। একপর্যায়ে তাদের সাথে কথা-কাটাকাটি হলে তারা মমিনুরকে পিস্তল দিয়ে গুলি করেন। গুলি মমিনুরের ডান হাঁটুতে লেগেছে। তাকে রাতেই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে অস্ত্রোপচারের পর স্বজনেরা বাসায় নিয়ে যান।

ওসি আরো জানান, এ ঘটনায় বৃহস্পতিবার সকালে মমিনুর নাম না জানা ওই দুর্বৃত্তদের বিরুদ্ধে খিলগাঁও থানায় একটি মামলা করেছেন। ঘটনাটির তদন্ত চলছে। দুর্বৃত্তদের গ্রেফতারের অভিযান চালানো হচ্ছে।


আরো সংবাদ