২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ভোর ৪টা থেকে এয়ারলাইন্সের অফিসে সৌদি প্রবাসী টিকিট-প্রত্যাশীদের ভিড়

- সংগৃহীত

সৌদি আরবের ফিরতি ফ্লাইটের টিকেট পাওয়ার আশায় ভোর ৪টা থেকে রাজধানীর কারওয়ানবাজারের হোটেল সোনারগাঁওয়ের সামনে ভিড় করেছেন টিকেট প্রত্যাশীরা। সকালে কয়েক দফা বৃষ্টি হলেও তা উপেক্ষা করেই লাইনে দাঁড়িয়ে থাকেন তারা। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকালে এই চিত্র দেখা গেছে।

আগামী ১৭ অক্টোবর পর্যন্ত আকামার মেয়াদ বাড়ানো হলেও তা নিয়ে স্বস্তিতে নেই কেউই। হোটেলের ভেতর টোকেন নিয়ে অবস্থান নেয়া দেড়শো থেকে দুইশো যাত্রীর একজনও টিকিট না পেলেও বুধবার সৌদিগামী এয়ারলাইন্সের যাত্রীরা কোথা থেকে টিকেট পেলো তা নিয়েও প্রশ্ন তুলেছেন যাত্রীরা।

এর আগে বাংলাদেশ সরকারের অনুরোধে সৌদি আরবে অবস্থানরত প্রবাসী বাংলাদেশীদের আকামার মেয়াদ বাড়ায় দেশটির সরকার। ২২ সেপ্টেম্বর থেকে এর মেয়াদ আরো ২৪ দিন বাড়ানো হয়েছে। অর্থাৎ আরবি সফর মাসের শেষ দিন পর্যন্ত প্রবাসীদের আকামার মেয়াদ বাড়ানো হয়।

সৌদি এয়ারলাইন্সের ১৫ সেপ্টেম্বর থেকে টিকিট বিক্রি এবং ২৩ সেপ্টেম্বর থেকে ফ্লাইট চালু করার কথা ছিল। কিন্তু সেই ফ্লাইট চালু হচ্ছিল না। এতে ২২ ও ২৩ সেপ্টেম্বর (মঙ্গল ও বুধবার) রাজধানীর সোনারগাঁও হোটেলে অবস্থিত সৌদি এয়ারলাইন্সের অফিসের সামনে কারওয়ানবাজার মোড়ে বিক্ষোভ করেন সৌদি প্রবাসীরা।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল