১৯ অক্টোবর ২০২০

ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুনকে কারা মহাপরিদর্শক নিয়োগ

ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুনকে কারা মহাপরিদর্শক নিয়োগ - ছবি : সংগৃহীত

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মো. মোমিনুর রহমান মামুনকে কারা মহাপরিদর্শক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

এ নিয়োগ দিয়ে তার চাকরি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগে ন্যস্ত করে আজ জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

অন্যদিকে কারা মহাপরিদর্শকের দায়িত্বে থাকা ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম মোস্তফা কামাল পাশাকে সেনাবাহিনীতে ফিরিয়ে নেয়া হয়েছে। এ জন্য তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে।

এছাড়া ব্রিগেডিয়ার জেনারেল মো. জোবায়দুল রহমান ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা নিয়োগ পেয়েছেন।

সূত্র : বাসস


আরো সংবাদ

করোনার দ্বিতীয় দফা বিস্তার রোধে মাস্ক ব্যহার করুন : প্রধানমন্ত্রী অবশেষে বসনিয়ার জঙ্গলে আটকে পড়া বাংলাদেশীদের জন্য সহায়তা ছেলের দেয়া আগুনে সৎ মায়ের মৃত্যু প্রেমিকাকে ধর্ষণ করে অন্যকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলো ছাত্রলীগ নেতা ফেনীর প্রকৌশলী বাবু হত্যাকাণ্ড, ফের রিমান্ডে কেয়ারটেকার শাহীন দামুড়হুদা সীমান্তে দেড় কোটি টাকার সোনা আটক শিবগ‌ঞ্জে ট্রাকচাপায় একজন নিহত ছাত্রলীগের হামলার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ ইরানের কাছে অস্ত্র বিক্রি করলেই নিষেধাজ্ঞা : পম্পেও খাগড়াছড়িতে বিএনপি বিক্ষোভ সমাবেশে পুলিশের বাধা মুন্সীগঞ্জে অস্ত্র ও মাদকসহ আ’লীগের নেতাসহ তিনজন গ্রেফতার

সকল