২৭ অক্টোবর ২০২০

নুরের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করুন : মুক্তিযোদ্ধা দল

নুরের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করুন : মুক্তিযোদ্ধা দল - ছবি : সংগৃহীত

ডাকসু’র সাবেক ভিপি নুরুল হক নুরকে সময়ের সাহসী সন্তান উল্লেখ করে তার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের জোর দাবি জানিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল।

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত ও সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খান যৌথ বিবৃতিতে এ দাবি জানান।

সরকারকে দেশপ্রেমিক রাজনৈতিক নেতৃবৃন্দের চরিত্র হননের নোংরা খেলা পরিত্যাগ করার আহ্বান জানিয়ে মুক্তিযোদ্ধা দলের সভাপতি ও সাধারণ সম্পাদক যৌথ বিবৃতিতে বলেন, ‘এই নিশিরাতের সরকার হত্যা, গুম, মিথ্যা মামলা দিয়ে রাজনৈতিক কর্মীদের নির্যাতনের যে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি করেছে তা স্বাধীনতাপূর্ব পাক সামরিক জান্তাকেও হার মানিয়েছে। তারই ধারাবাহিকতায় আজ ভিপি নূরের উপর এই সরকার খড়কহস্ত হয়েছে।’

আমরা এই পরিস্থিতি উত্তরণে সকল দেশপ্রেমিক রাজনৈতিক নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামার উদাত্ত আহ্বান জানান ইশতিয়াক আজিজ ও সাদেক আহমেদ খান।


আরো সংবাদ

ফ্রান্সে রাসূলের (সা:) অবমাননার প্রতিবাদে গাজীপুর জেলা হেফাজতের বিক্ষোভ মিছিল দেশে করোনায় আরো ২০ জনের মৃত্যু রাবিতে ভর্তি পরীক্ষা হবে সরাসরি উপস্থিতির মাধ্যমে সপরিবারে করোনামুক্ত হলেন ডিএনসিসি মেয়র রুহুল আমিন গাজী ও আবুল আসাদের মুক্তির দাবিতে লন্ডনে প্রতিবাদ সমাবেশ ইরফান সেলিমসহ ৩ জনের ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ ফ্রান্সের বিরুদ্ধে মুখ খুলল সৌদি আরব ঝটপট রান্নার সহজ সমাধান রিফাত হত্যা মামলা : অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্যারিসের সাথে সম্পর্ক ছিন্নের দাবিতে ঢাকায় বিক্ষোভ ধানের শীষের প্রোগ্রাম বানচালের ষড়যন্ত্র করা হলে ঘরে বসে থাকব না : জাহাঙ্গীর

সকল