২৫ অক্টোবর ২০২০

করোনায় তামিল অভিনেতার মৃত্যু

করোনায় তামিল অভিনেতার মৃত্যু - ছবি : সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তামিল অভিনেতা রুবেন জয়ের মৃত্যু হয়েছে। ‍মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিরুচি হাসপাতালে মৃত্যু হয় তার। বিজয়ের ‘ঘিল্লি’ এবং চিয়ান বিক্রমের ‘ধূল’ ছবিতে সহ-অভিনেতা আর চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন তিনি।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে তিনি ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন। এরই মধ্যে তিনি করোনায় আক্রান্ত হন। একইসাথে ফুসফুসের ক্যান্সারের করোনার চিকিৎসা চলছিল তার। জানা যাচ্ছে ২১ সেপ্টেম্বর বিকেল চারটে নাগাদ প্রচণ্ড শ্বাসকষ্ট শুরু হয় রুবেন জয়ের।

ক্রমশ তার শারীরিক অবনতি হতে থাকে। অবশেষে তিরুচি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। রুবেন তার স্ত্রী সঙ্গীতার সাথে থাকতেন।

তামিল অভিনেতার মৃত্যুতে ভারতের অনেক তারকা শোক প্রকাশ করেছেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেতার পরিবার ও ভক্তদের সমবেদনা জানিয়েছেন। তামিল চলচ্চিত্র জগতে নেমে এসেছে শোকের ছায়া।

প্রসঙ্গত, বিজয়ের ঘিল্লি এবং চিয়ান বিক্রমের ধূল ছবিতে সহ-অভিনেতা আর চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন তিনি। ঝিল্লি ছবিতে তাকে এক রেফারির ভূমিকা দেখা যায়। দুটি ছবি পরিচালনা করেছেন ধারানি। অভিনয় ছাড়াও চিত্রনাট্যকার হিসেবেও কাজ করেছেন তিনি।


আরো সংবাদ