২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সৌদি এয়ারলাইন্সের অফিসের সামনে বিক্ষোভ

সৌদি এয়ারলাইন্সের অফিসের সামনে বিক্ষোভ - ছবি : সংগৃহীত

রাজধানীর সোনারগাঁও হোটেলের পাশে সৌদি এয়ারলাইন্সের অফিসের সামনে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছেন টিকিট প্রত্যাশীরা। পরে, রাস্তা থেকে উঠে গেলেও, সরকারের সহযোগিতা চেয়েছেন ভুক্তভোগীরা।

অনিশ্চয়তা নিয়ে সকাল থেকেই টিকিটের অপেক্ষায় ছিলেন হাজারো মানুষ। বেশিরভাগেরই এই মাসে শেষ হচ্ছে ভিসার মেয়াদ। অনেকের আবার সময় মতো সৌদি না যেতে পারলে চাকরিই চলে যাবে।

তাই নিরুপায় হয়েই টিকিটের জন্য হাজির হয়েছেন তারা। অভিযোগ রয়েছে সমস্যা সমাধানে মিলছে না, ঢাকায় সৌদি দূতাবাসের সহযোগিতা।

গত ১৭ সেপ্টেম্বর, শর্তসাপেক্ষে বাণিজ্যিক ফ্লাইট পরিচালনার ঘোষণা দিলেও পরে, শুধু সৌদি এয়ারলাইন্স ছাড়া বাকিদের ফ্লাইটের অনুমতি দেয়নি সৌদি সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ।

 


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল