২৩ অক্টোবর ২০২০

যাত্রী বেশে চালককে অজ্ঞান করে অটো নিয়ে গেছে দুই নারী

যাত্রী বেশে চালককে অজ্ঞান করে অটো নিয়ে গেছে দুই নারী - ছবি : সংগৃহীত

আড়াইহাজারে নারী যাত্রীর বেশ ধরে চালককে অজ্ঞান করে অটো ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার ফতেহপুর ইউনিয়নের নৈকাহন গ্রামে এই ঘটনা ঘটে। অটো চালক সবুজ মিয়া (৩০) বাঞ্জারামপুর উপজেলার শোভারামপুর গ্রামের জামান মিয়ার ছেলে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, চালক সবুজ মিয়া রাত ৮টার দিকে আড়াইহাজার বাজার থেকে দু'জন মহিলা নিয়ে উচিৎপুরার দিকে যাচ্ছিল। এই সময় নৈকাহন এলাকায় পৌঁছলে ওই দুই নারীর সহযোগিতায় ছিনতাইকারীরা চালককে নেশাজাতীয় জিনিস সেবন করিয়ে অজ্ঞান করে অটোটি ছিনিয়ে নেয়।
আহত চালক বর্তমানে আড়াইহাজার হাসপাতালে ভর্তি রয়েছেন। ওসি আরো জানান, অটোটি উদ্ধারের চেষ্টা চলছে।

চালক সবুজ মিয়ার বাবা জামান জানান, তিনি কিস্তিতে টাকা তুলে কয়েক মাস আগে অটোটি তার ছেলেকে কিনে দিয়েছিলেন।


আরো সংবাদ

পাকিস্তানে ‘গৃহযুদ্ধের’ ভুয়া খবর নিয়ে ভারতীয় গণমাধ্যমে মাতামাতি ঢাকা-১৮ থেকে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন শুরু : জাহাঙ্গীর শুধু কথা বলার কারণে সংগ্রাম সম্পাদক ও সাংবাদিককে গ্রেফতার করা হয়েছে : ডা: জাফরুল্লাহ দেশে করোনায় আরো ১৪ জনের মৃত্যু খালেদা জিয়াই হিন্দু সম্প্রদায়ের প্রকৃত বন্ধু : খোরশেদ করোনায় স্থগিত সিএএফ চ্যাম্পিয়ন্স লীগের সেমি-ফাইনাল নিম্নচাপটি আজ সন্ধ্যা ৬টা নাগাদ উপকূল অতিক্রম করতে পারে যুক্তরাষ্ট্রের সম্পত্তিতে মহামারীর কামড়!‌ ধনী হয়ে উঠল চীন ও ভারত :‌ রিপোর্ট রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবির ঘটনায় এখনো নিখোঁজ ৫ ভারত নোংরা : ট্রাম্প বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন চার শতাধিক পর্যটক

সকল