২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ছয় মাস পর পুনরায় শুরু শ্যুটিং ক্যাম্প

-

ছয় মাস পর আজ থেকে আবার রাইফেল হাতে রেঞ্জে ফিরছেন শ্যুটাররা। বুধবার বিকেএসপিতে শুরু হচ্ছে বাংলাদেশি শ্যুটারদের ২০২১ টোকিও অলিম্পিক গেমসের প্রস্তুতি। গুলশানস্থ জাতীয় শ্যুটিং কমপ্লেক্স অনুশীলনের জন্য উন্মুক্ত না হওয়া পর্যন্ত বিকএসপিতেই চলে আবদুল্লাহ হেল বাকী, শাকিল আহমেদদের অনুশীলন। জাতীয় শ্যুটিং কমপ্লেক্স এখন করোনা আইসোলেশন সেন্টারের জন্য বরাদ্দ। ৬ শ্যুটারের প্র্যাকটিস চলবে বিকেএসপির শ্যুটিং রেঞ্জে। জানান কোচ সাইফুল আলম চৌধুরী রিংকি। তবে শ্যুটাররা তাদের কাছে থাকা ব্যক্তিগত রাইফেল ব্যবহার করতে পারছেন না। এই রাইফেল আমদানী নিয়ে হয়েছে তদন্ত। আছে এই অস্ত্র ব্যবহারে নিষেধাজ্ঞা। তাই শ্যুটাররা যার যার ক্লাবের অস্ত্র দিয়েই সারবেন প্রস্তুতি পর্ব।

গত ফেব্রুয়ারিতে গুলশানের শ্যুটিং রেঞ্জেই শুরু হয়েছিল শ্যুটারদের অলিম্পিক গেমস এবং বঙ্গবন্ধু আন্তর্জাতিক টুর্নামেন্টের অনুশীলন পর্ব। এরপর করোনায় ১২ মার্চের পর বন্ধ হয়ে যায় ক্যাম্প। তখন ক্যাম্পে ছেলে এবং মেয়ে মিলে ছিলেন ৪২ জন। এখন চলবে শুধু অলিম্পিক গেমসের প্রস্তুতি। তাই আবদুল্লাহ হেল বাকী, রিসালাতুল ইসলাম, আতকিয়া হাসান দিশা, শাকিল আহমেদ, উম্মে জাকিয়া সুলতানা টুম্পা এবং আনোয়ার হোসেনদের নিয়েই এই ক্যাম্প। উল্লেখ্য বাকী ও দিশা বাংলাদেশ নৌবাহিনীর খেলোয়াড়। বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরী করছেন শাকিল আহমেদ ও আনোয়ার হোসেন। টুম্পা ঢাকা রাইফেল ক্লাবের খেলোয়াড়। নারায়নগঞ্জ রাইফেল ক্লাবের খেলোয়াড় রিসালাতুল ইসলাম। লক্ষ্যনীয় বিষয়, দেশেল অন্যতম শ্যুটার বাকী। অথচ তিনি পাচ্ছেন না ইন্টারন্যাশনাল অলিম্পিক কমিটির (আইও সি) বৃত্তি। একই অবস্থা দিশার ক্ষেত্রেও।


আরো সংবাদ



premium cement
পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১

সকল