২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চারকর্মীর মৃত্যুতে জামায়াতের শোক

তিনকর্মীর মৃত্যুতে জামায়াতের শোক - সংগৃহীত

চার প্রবীণ কর্মীর মৃত্যুতে শোক জানিয়েছেন জামায়াত। মঙ্গলবার পৃথক বিবৃতিতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান ও সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

সোমবার রাতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন জামায়াতের রুকন লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার লতাবর নিবাসী রজব আলী মাস্টার (৮৫)। এরআগের দিন রোববার আরেক রুকন লক্ষ্মীপুর জেলার চরশাহী ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা এবিএম ছিদ্দিক উল্লাহ (৮৫) মারা যান। পরে তাদের নিজ নিজ কবরস্থানে দাফন করা হয়।

তাদের মৃত্যুতে শোকবার্তা দেন জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান। শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

রাজধানীর মিছবাহুল উলূম কামিল মাদ্রাসা সাবেক অধ্যক্ষ ইসলামী ব্যাংকের শরিয়া বোর্ডের সাবেক সদস্য সচিব ও টিএন্ডটি কলোনী জামে মসজিদের সাবেক খতীব মাওলানা মুহাম্মাদ সিরাজুল ইসলামের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান। তিনি শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

গত রোববার সন্ধ্যায় দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখা জামায়াতে ইসলামীর প্রবীণ কর্মী এবং দিনাজপুর শহর সি ওয়ার্ডের সাবেক সভাপতি অবসরপ্রাপ্ত বিডিআর সদস্য সুলতান আনছারী (৮৪) মারা যান। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম ।

অপর এক যুক্ত শোকবাণীতে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার আমীর মো. আনোয়ারুল ইসলাম, জেলা সেক্রেটারি ডক্টর এনামুল হক, জেলা ইউনিট সদস্য ও ঘোড়াঘাট উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন এবং ঘোড়াঘাট উপজেলার আমীর ও সেক্রেটারি যথাক্রমে আজিজার রহমান ও মাওলানা আবু তাহের গভীর শোক প্রকাশ করেন।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল