২১ সেপ্টেম্বর ২০২০

চারকর্মীর মৃত্যুতে জামায়াতের শোক

তিনকর্মীর মৃত্যুতে জামায়াতের শোক - সংগৃহীত

চার প্রবীণ কর্মীর মৃত্যুতে শোক জানিয়েছেন জামায়াত। মঙ্গলবার পৃথক বিবৃতিতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান ও সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

সোমবার রাতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন জামায়াতের রুকন লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার লতাবর নিবাসী রজব আলী মাস্টার (৮৫)। এরআগের দিন রোববার আরেক রুকন লক্ষ্মীপুর জেলার চরশাহী ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা এবিএম ছিদ্দিক উল্লাহ (৮৫) মারা যান। পরে তাদের নিজ নিজ কবরস্থানে দাফন করা হয়।

তাদের মৃত্যুতে শোকবার্তা দেন জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান। শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

রাজধানীর মিছবাহুল উলূম কামিল মাদ্রাসা সাবেক অধ্যক্ষ ইসলামী ব্যাংকের শরিয়া বোর্ডের সাবেক সদস্য সচিব ও টিএন্ডটি কলোনী জামে মসজিদের সাবেক খতীব মাওলানা মুহাম্মাদ সিরাজুল ইসলামের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান। তিনি শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

গত রোববার সন্ধ্যায় দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখা জামায়াতে ইসলামীর প্রবীণ কর্মী এবং দিনাজপুর শহর সি ওয়ার্ডের সাবেক সভাপতি অবসরপ্রাপ্ত বিডিআর সদস্য সুলতান আনছারী (৮৪) মারা যান। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম ।

অপর এক যুক্ত শোকবাণীতে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার আমীর মো. আনোয়ারুল ইসলাম, জেলা সেক্রেটারি ডক্টর এনামুল হক, জেলা ইউনিট সদস্য ও ঘোড়াঘাট উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন এবং ঘোড়াঘাট উপজেলার আমীর ও সেক্রেটারি যথাক্রমে আজিজার রহমান ও মাওলানা আবু তাহের গভীর শোক প্রকাশ করেন।


আরো সংবাদ