২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীর সুস্থতা কামনায় বড়কাটারায় মাদরাসায় দোয়া

আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীর সুস্থতা কামনায় বড়কাটারায় মাদরাসায় দোয়া -

দেশের শীর্ষ আলেম, চট্টগ্রামের জামিয়া আজিজুল উলুম বাবুনগর মাদরাসার মহা-পরিচালক আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরীর সুস্থ্যতা কামনায় বৃহস্পতিবার বাদ যোহর ঢাকার জামিয়া হোসাইনিয়া আশরাফুল উলূম বড়কাটারায় মাদরাসায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

দোয়া পরিচালনা করেন জামিয়ার সদরে মুহতামীম মাওলানা আবুল হাসানাত আমিনী। দোয়ার আগে হাসানাত আমিনী বলেন, আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী নিঃসন্দেহে একজন আল্লাহওয়ালা, খাঁটি ঈমানদার আলেমে দ্বীন। ইসলাম ও মুসলমান, দেশ এবং জাতির পক্ষে প্রতিটি আন্দোলন-সংগ্রামে তিনি সাহসী ভূমিকা পালন করে থাকেন। লোভ-লালসা, ব্যক্তি স্বার্থের উর্দ্ধে থেকে তিনি এখনো দ্বীনি খেদমত আঞ্জাম দিয়ে যাচ্ছেন। তাঁর অসুস্থতার সংবাদে আমরা উদ্বিগ্ন। আমরা মহান আল্লাহর দরবারে তাঁর আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনা করছি।

মাওলানা হাসানাত আমিনী মাদরাসার শিক্ষক ও ছাত্রদের প্রতিদিন বাদ আসর বড়কাটারা জামে মসজিদে আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরীর সুস্থতা কামনায় বিভিন্ন খতম ও দোয়া জারি রাখার নির্দেশনা দেন।

দোয়ায় অংশ নেন বড়কাটারা মাদরাসার মুহতামীম মুফতী সাইফুল ইসলাম মাদানি, মুফতী আনিসুর রহমান, মুফতী মীর হেদায়েতুল্লাহ গাজী, মাওলানা আবুল খায়ের বিক্রমপুরী, মাওলানা ইলিয়াছ হোসাইন, মাওলানা তাসলিম আহমদ, মাওলানা সামিউল ইসলাম, মাওলানা আনসারুল হক ইমরান, মাওলানা সাঈদ আহমদ, ক্বারী ওয়াসেক বিল্লাহ, মাওলানা হেমায়েতুল্লাহসহ জামিয়ার অন্যান্য শিক্ষকবৃন্দ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement