২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনায় সরকার সব শ্রেণির মানুষের পাশে দাঁড়িয়েছে: পরিবেশ মন্ত্রী

- সংগৃহীত

করোনার এই সময়ে সরকার সব শ্রেণির মানুষের পাশে দাঁড়িয়েছে বলে মন্তব্য করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন।

তিনি বলেন, ‘করোনাভাইরাসের প্রাদুর্ভাবকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সব শ্রেণির মানুষের পাশে দাঁড়িয়েছে। মসজিদের ইমাম-মুয়াজ্জিন, কওমি মাদরাসা, গার্মেন্টসকর্মী, কৃষক-শ্রমিক এবং নন-এমপিও শিক্ষক-কর্মচারীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে আর্থিক সহায়তা প্রদান করে প্রধানমন্ত্রী অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।’

মঙ্গলবার মৌলভীবাজারের বড়লেখা উপজেলা প্রশাসনের আয়োজনে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের মধ্যে চেক বিতরণ অনুষ্ঠান ঢাকার সরকারি বাসভবন হতে অনলাইনে উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, শেখ হাসিনা তার দূরদর্শিতার মাধ্যমে সবাইকে সাথে নিয়ে যেভাবে বৈশ্বিক এ মহামারি মোকাবিলা করছেন তা বিশ্বে বিরল। দেশের অনেক সীমাবদ্ধ সত্ত্বেও প্রধানমন্ত্রীর সময়োপযোগী ও কার্যকর পদক্ষেপ গ্রহণের ফলে মানুষের দুর্দশা কমেছে এবং এ জন্য তিনি বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছেন। করোনাভাইরাসের প্রাদুর্ভাব কমে আসলে সরকার জনগণের অর্থনৈতিক অবস্থার উন্নতিকল্পে বিভিন্ন ধরনের পদক্ষেপ নেবে। ফলে বাংলাদেশ পুনরায় উন্নয়নের ধারায় ফিরে আসবে।

বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ওসি) শামীম আল ইমরানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার উদ্দিন, ভাইস-চেয়ারম্যান তাজউদ্দিন, প্রমুখ উপস্থিত ছিলেন। ইউএনবি


আরো সংবাদ



premium cement