২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ক‌রোনাভাইরাস টেষ্ট : গুলশান ক্লি‌নি‌কের যাত্রা শুরু

ক‌রোনাভাইরাস টেষ্ট : গুলশান ক্লি‌নি‌কের যাত্রা শুরু -

রাজধানী‌র গুলশা‌নের শাহজাদপু‌রে "গুলশান ক্লিনিক লিমিটে‌ডের" অত্যাধুনিক মলিকুলার ল্যাবের যাত্রা শুরু হ‌য়ে‌ছে। শ‌নিবার ইউনিক গ্রু‌প থে‌কে পাঠা‌নো এক বিজ্ঞ‌প্তি‌তে জানা‌নো হ‌য়ে‌ছে, এখানে ইতালি থে‌কে আমদানি করা অত্যাধুনিক আরটিপিসিয়ার (RTPCR) মেশিন এবং ল্যাব পরিচালনার জন্য অভিজ্ঞ ও উচ্চতর প্রশিক্ষিত দক্ষ জনবল র‌য়ে‌ছে।

এক যুগেরও বেশি সময়ের পথ চলায় গুলশান ক্লিনিক স্বাস্থ্য অধিদপ্তর ও অসংখ্য মানুষের আস্থা-নির্ভরতার স্থল হিসেবে সম্প্রতি করোনাভাইরাস টেস্টের অনুমতি পেয়ে দক্ষতার সাথে স্বাস্থ্য সেবায় সর্বোচ্চ সতর্কতা ও দ্রুত সেবা নিশ্চিত করে যাচ্ছে, যা করোনা মোকাবেলায় বেসরকারিভাবে নতুন মাত্রা যুক্ত করেছে।

দেশের এই সঙ্কটময় সময়ে স্বাস্থ্য সেবা খাতের উন্নয়নে সরকারের পাশাপাশি বেসরকারিভাবেও সমাজের দায়িত্ববানদের ভূমিকা রাখা সামাজিক দায়িত্ব। আর এই দায়বদ্ধতা থেকেই ইউনিক গ্রুপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মোহাঃ নূর আলী ঢাকায় একটি আন্তর্জাতিক মানের মাল্টিস্পেশালিটি হাসপাতাল নির্মাণের পরিকল্পনা নিয়েছেন। যার প্রাথমিক প্রক্রিয়া দ্রুত এগিয়ে চলছে। উন্নত রিসার্চ সেন্টার সমৃদ্ধ এ হাসপাতালটি হবে দক্ষিণ এশিয়ার মধ্যে অনুকরণীয়।

সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে বলা হয়, গুলশান ক্লিনিক ইতোমধ্যে বিভিন্ন কর্পোরেট হাউজের কর্মকর্তা ও কর্মচারীদের করোনাভাইরাস টেস্টের বিশেষ সেবা প্রদান শুরু করেছে। এর মধ্যে রয়েছে এক্সপ্রেস সার্ভিস,অফিস/বাসা থেকে নমুনা সংগ্রহ ও টেলিমেডিসিন সেবা।
গুলশান ক্লিনিকই প্রথম ক্রিটিক্যাল পেশেন্টদের অগ্রাধিকার দিয়ে অত্যন্ত স্বল্প সময়ে রিপোর্ট প্রদান করে দ্রুততার সাথে স্বাস্থ্য সেবা নিশ্চিতে সহায়তা করছে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ

সকল