২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নিম্ন আদালতের ৪০ বিচারক করোনা আক্রান্ত

নিম্ন আদালতের ৪০ বিচারক করোনা আক্রান্ত - প্রতীকী

ভার্চ্যুয়াল পদ্ধতিতে আদালতে বিচার কাজ পরিচালনা ও দায়িত্ব পালনের সময় সারা দেশে অধস্তন আদালতের ৪০ জন বিচারক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া সুপ্রিম কোর্টের ৪৫ জন কর্মচারী ও অধস্তন আদালতের ১৩৬ জন কর্মচারীও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে সুপ্রিম কোর্ট।

শুক্রবার সুপ্রিম কোর্টের মুখপাত্র ও হাইকোর্ট বিভাগের স্পেশাল অফিসার মোহাম্মদ সাইফুর রহমান জানান, এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন অধস্তন আদালতের ১৭ জন বিচারক। একজন বিচারক মৃত্যুবরণ করেন। একজন বিচারক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বাকী ২১ জন নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

তিনি আরো বলেন, সুপ্রিম কোর্ট থেকে আক্রান্ত বিচারক ও কর্মচারীর চিকিৎসার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট জেলার জেলা জজদের অনুরোধ করা হয়েছে। তাদের সঙ্গে সুপ্রিম কোর্ট থেকে সার্বক্ষণিক যোগাযোগ রাখা হচ্ছে এবং সময় সময় প্রধান বিচারপতিকে অবহিত করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল