০৭ জুলাই ২০২০

ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবনতি

ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবনতি - ছবি : সংগৃহীত

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডাক্তার জাফরুল্লাহ চৌধুরী স্বাস্থ্যের অবনতি হয়েছে। শুক্রবার সকালে গণস্বাস্থ্য কেন্দ্রের ভেরিফাইড ফেসবুক পেইজে এ তথ্য জানানো হয়।

সেখানে বলা হয়, ডা. জাফরুল্লাহ চৌধুরীর কিছুটা শারীরিক অবনতি ঘটেছে। আপনা‌দের সক‌লের দোয়া চেয়েছেন ডা. চৌধুরী।

ডা. চৌধুরী বর্তমা‌নে গণস্বাস্থ্য নগর হাসপাতা‌লে ব্রিগেডিয়ার অধ্যাপক ডা. মামুন মুস্তাফি, অধ্যাপক ডা. নজীবের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

গণস্বাস্থ্য কর্তৃপক্ষ তার সেবায় নিয়োজিত চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাদের ধন্যবাদ দিয়ে বলেছেন, আপনাদের প্রতি আমাদের অকৃত্রিম ভালোবাসা ও আন্তরিক শ্রদ্ধা। আমরা বিশ্বাস করি, ডা. জাফরুল্লাহ চৌধুরী সুস্থ হয়ে উঠবেন এবং সুন্দর বাংলাদেশ বিনির্মানে তার বাকি স্বপ্নগুলো বাস্তবায়ন করবেন।


আরো সংবাদ

করোনা আক্রান্তরা হাসপাতালেই বেশি মারা যাচ্ছেন : বাড়িতে মৃত্যু কম যুক্তরাষ্ট্রের মানুষের মগজ খেকো অ্যামিবার খোঁজ মিলল পূর্ণিমাতে ভাইসা গেছে নীল দরিয়া... বতসোয়ানায় কয়েকশ’ হাতির রহস্যজনক মৃত্যু কাজিপুরে যমুনার ভাঙনে ঘরবাড়ি বিলীন পাপুলের ব্যাপারে তদন্ত চলছে : সিআইডি পারটেক্সকে লাখ টাকা জরিমানা ভ্রাম্যমাণ আদালতের বন্যা ও করোনা দুর্যোগে অসহায়দের সাহায্যে এগিয়ে আসুন : মাওলানা আতাউল্লাহ কোভিড চিকিৎসা নিয়ে প্রতারণার অভিযোগে রিজেন্ট হাসপাতালে র্যাবের অভিযান ফেনীর জামায়াত নেতার ইন্তেকালে আমিরের শোক করোনাভাইরাস শনাক্তে ফি বাতিল করে সেবার মান বাড়াতে হবে : চরমোনাই পীর

সকল