১০ জুলাই ২০২০

শ্বাসকষ্ট নিয়ে প্রধান বিচারপতি সিএমএইচে ভর্তি

শ্বাসকষ্ট নিয়ে প্রধান বিচারপতি সিএমএইচে ভর্তি - ছবি : সংগৃহীত

পুরনো অ্যাজমা সমস্যা নিয়ে দুই দিন ধরে সিএমএইচে আছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।
বুধবার সুপ্রিম কোর্টের স্পেশাল অফিসার ও মুখপাত্র মোহাম্মাদ সাইফুর রহমান এক বার্তায় এ তথ্য নিশ্চিত করেন।
প্রধান বিচারপতির অসুস্থতার বিষয়ে সুপ্রিম কোর্ট প্রশাসন জানিয়েছে, বাংলাদেশের প্রধান বিচারপতি সুস্থ আছেন। পুরনো অ্যাজমা সমস্যার কারণে তিনি সিএমএইচে ভর্তি হয়েছেন।

চিকিৎসকরা যথারীতি তার শারীরিক পরীক্ষা করেন এবং দেখেন, তার দেহের সোডিয়াম লেভেল যা থাকা দরকার, তার থেকে কিছুটা নিচে নেমে গেছে। সে কারণেই তাকে হাসপাতালের কেবিনে পর্যবেক্ষণ এবং বিশ্রামে রাখা হয়েছে। গত দুই দিনে তিনি হাসপাতালের কেবিনে থেকেই অন্তত ১০০ ফাইলে সই দিয়েছেন।

তাই প্রধান বিচারপতির স্বাস্থ্যগত বিষয়ে বিভ্রান্তি সৃষ্টির কোনো অবকাশ নেই বলে প্রশাসন তাদের বার্তায় স্পষ্ট করেছে।
এ দিকে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, প্রধান বিচারপতি সুস্থ আছেন। করোনা পরীক্ষায় তার নেগেটিভ এসেছে। অর্থাৎ তিনি করোনায় আক্রান্ত হননি। 


আরো সংবাদ

চাকুরীচ্যুত বিজেএমসির ক্রীড়াবিদদের মানবেতর জীবন করোনার জাল সার্টিফিকেট: রিজেন্ট সাহেদের সহযোগী রিমান্ডে কুমিল্লায় করোনায় দুইজনের মৃত্যু করোনাভাইরাস: ভারত কি বিশ্ব মানচিত্রে পরবর্তী হটস্পট? রোহিঙ্গাদের ভোটাধিকার ও নাগরিকত্ব নিশ্চিতে মিয়ানমারের প্রতি আহ্বান ভারতে এবার ধর্ষণের শিকার গরু! সিসিটিভি ফুটেজ দেখে শিহরিত মালিক নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪০ জন শ্রীলঙ্কায় ২০২১-এর জুনে হতে পারে এ বছরের বাতিল এশিয়া কাপ ঈদুল আযহার পর বাড়তে পারে করোনার সংক্রমণ, আশঙ্কা বিশেষজ্ঞদের নারী নির্যাতনের অভিযোগ ওঠার পরে সিউলের মেয়রের আত্মহত্যা আনন্দবাজারের ভিত্তিহীন সংবাদের কড়া প্রতিবাদ বিজিবি’র

সকল