২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রোববার ১০৪০ যাত্রী নিয়ে চট্টগ্রাম ছাড়বে ৩ ট্রেন

রোববার ১০৪০ যাত্রী নিয়ে চট্টগ্রাম ছাড়বে ৩ ট্রেন - ছবি : সংগৃহীত

সারাদেশে ৮টি ট্রেন চলাচল শুরু করবে রোববার থেকে। এর মধ্যে চট্টগ্রাম থেকে ১ হাজার ৪০ যাত্রী নিয়ে ছেড়ে যাবে সুবর্ণ, উদয়ন ও সোনার বাংলা এক্সপ্রেস ট্রেন।

জানা যায়, চট্টগ্রাম থেকে রোববার সকাল ৭টায় ছেড়ে যাবে সুবর্ণ এক্সপ্রেস, সকাল ৯টায় যাবে উদয়ন এক্সপ্রেস এবং সোনার বাংলা এক্সপ্রেস ছাড়বে বিকেল ৫টায়।

শনিবার রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা আনসার আলী জানান, ঢাকায় রেলভবনে এক বৈঠকে রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন কাউন্টারের পরিবর্তে অনলাইনে টিকিট দেয়া হবে বলে জানিয়েছেন। আজ থেকেই যাত্রীরা অনলাইনে টিকিট নিতে পারবেন।

তিনি বলেন, ‘করোনাভাইরাস সংক্রমণ রোধে মন্ত্রী ৫০ শতাংশ বা অর্ধেক ট্রেনের টিকিট বিক্রির নির্দেশ দিয়েছেন। সে হিসেবে সুবর্ণ এক্সপ্রেস ট্রেনে ৮৯৯টি সিটের যাত্রী যাবেন ৪৫০জন, উদয়নে ৫৯৬টি সিটের যাত্রী যাবেন ২৯৮ জন, আর সোনার বাংলায় ৫৮৪টি সিটের পরিবর্তে যাত্রী যাবেন ২৯২ জন। সব মিলিয়ে রোববার তিন ট্রেনে ১০৪০ জন যাত্রী ভ্রমণ করবেন এবং প্রত্যেক যাত্রীর স্বাস্থ্যবিধি নিশ্চিত করা হবে বলে তিনি জানান।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল