০৮ জুলাই ২০২০

রোববার ১০৪০ যাত্রী নিয়ে চট্টগ্রাম ছাড়বে ৩ ট্রেন

রোববার ১০৪০ যাত্রী নিয়ে চট্টগ্রাম ছাড়বে ৩ ট্রেন - ছবি : সংগৃহীত

সারাদেশে ৮টি ট্রেন চলাচল শুরু করবে রোববার থেকে। এর মধ্যে চট্টগ্রাম থেকে ১ হাজার ৪০ যাত্রী নিয়ে ছেড়ে যাবে সুবর্ণ, উদয়ন ও সোনার বাংলা এক্সপ্রেস ট্রেন।

জানা যায়, চট্টগ্রাম থেকে রোববার সকাল ৭টায় ছেড়ে যাবে সুবর্ণ এক্সপ্রেস, সকাল ৯টায় যাবে উদয়ন এক্সপ্রেস এবং সোনার বাংলা এক্সপ্রেস ছাড়বে বিকেল ৫টায়।

শনিবার রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা আনসার আলী জানান, ঢাকায় রেলভবনে এক বৈঠকে রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন কাউন্টারের পরিবর্তে অনলাইনে টিকিট দেয়া হবে বলে জানিয়েছেন। আজ থেকেই যাত্রীরা অনলাইনে টিকিট নিতে পারবেন।

তিনি বলেন, ‘করোনাভাইরাস সংক্রমণ রোধে মন্ত্রী ৫০ শতাংশ বা অর্ধেক ট্রেনের টিকিট বিক্রির নির্দেশ দিয়েছেন। সে হিসেবে সুবর্ণ এক্সপ্রেস ট্রেনে ৮৯৯টি সিটের যাত্রী যাবেন ৪৫০জন, উদয়নে ৫৯৬টি সিটের যাত্রী যাবেন ২৯৮ জন, আর সোনার বাংলায় ৫৮৪টি সিটের পরিবর্তে যাত্রী যাবেন ২৯২ জন। সব মিলিয়ে রোববার তিন ট্রেনে ১০৪০ জন যাত্রী ভ্রমণ করবেন এবং প্রত্যেক যাত্রীর স্বাস্থ্যবিধি নিশ্চিত করা হবে বলে তিনি জানান।

সূত্র : বাসস


আরো সংবাদ

মানুষের সাইজের বাদুড় ফিলিপাইনে! ভাইরাল ছবিটি ঘিরে জল্পনা-আতঙ্ক... বন্ধের আশঙ্কায় ২৫ হাজার বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান পরীক্ষা দিতে যাওয়ার সময় বাস উল্টে ২১ জনের মৃত্যু ৫৮ বছরের পুরনো খবর যে কারণে ভাইরাল পার্বত্য এলাকায় একের পর এক হত্যাকাণ্ড আর সংঘর্ষ হচ্ছে কেন? অর্থ আত্মসাতের অভিযোগে ক্রেস্টের এমডি রিমান্ডে, স্ত্রী কারাগারে ইসরাইলি দখলের বিরুদ্ধে বিশ্বের কার্যকর অবস্থান চায় আরব ভারত : ধাঁধা দু’টির জবাব মেলেনি মুরাকামি ও প্রাচ্য-পাশ্চাত্যের মেলবন্ধন ইসরাইলের ভূমি দখল পরিকল্পনা তৃতীয় ইন্তিফাদা রোগীর চিকিৎসা করাতে এসে হাসপাতাল থেকে ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ

সকল