১৫ জুলাই ২০২০

নয়া দিগন্তের সাহিত্য সম্পাদকের মায়ের ইন্তেকাল

নয়া দিগন্তের সাহিত্য সম্পাদকের মায়ের ইন্তেকাল - ছবি : সংগৃহীত

দৈনিক নয়া দিগন্তের সাহিত্য সম্পাদক কবি জাকির আবু জাফরের মমতাময়ী মা ছালেহা খাতুন (৬০) রোববার বিকাল ৫টায় বার্ধক্যজনিত কারণে সোনাগাজীর নিজ বাসায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলায়হি রাজেউন। মৃত্যুকালে তিনি ৭ পুত্র ও ১ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রাত ১০টায় সোনাগাজী আল হেলাল একাডেমি সংলগ্ন কবরস্থানে তার দাফন হওয়ার কথা রয়েছে।

তার মৃত্যুতে এক শোক বার্তায় সোনাগাজী প্রেস ক্লাবের সভাপতি শেখ আব্দুল হান্নান ও সাধারণ সম্পাদক সাইফুল আলম হিরন শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। পবিত্র ঈদুল ফিতরের পূর্ব মুহূর্ত্বে সোনাগাজীতে এ রত্নাগর্ভা মায়ের মৃত্যুতে তাদের পরিবারের ন্যায় আমরা ও শোকাহত । মহান আল্লাহ যেন শোকাহত পরিবারকে ধয্য ধারণ করার তাওফিক দান করেন এবং মরহুমার জন্য মাগফিরাত কামনা করেন।


আরো সংবাদ

আমেরিকার সকল নাগরিককে মাস্ক পরার আহ্বান সিডিসি’র অতিরিক্ত ঘুম ও এর ক্ষতিকার দিকগুলো জেনে রাখুন মানুষের ওপর করোনা টিকার চূড়ান্ত পরীক্ষা করোনায় দেশ ছাড়লেন সোনম বাংলাদেশ উন্নত বিশ্বের সাথে সমান তালে এগিয়ে যাচ্ছে : টেলিযোগাযোগ মন্ত্রী বড়াইগ্রামে করোনায় ডেকোরেটর মালিক-শ্রমিকদের দুর্দিন ‘সরকার ও আ'লীগের সমালোচনা করাই বিএনপির প্রধান কাজ’ চামড়ার ন্যায্য মূল্য নির্ধারণে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা জাতীয় ওলামা পরিষদের রিজেন্টের এমডির তথ্যের ভিত্তিতেই সাহেদের অবস্থান জানতে পারে র‌্যাব সরকার আর শিক্ষিত বেকার তৈরি করতে চায় না: শিক্ষামন্ত্রী খুলনা বিশ্ববিদ্যালয়ে হ্যান্ড স্যানিটাইজার উৎপাদন শুরু

সকল