১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

করোনায় সশস্ত্র বাহিনীর ১০ জনের মৃত্যু হয়েছে

করোনায় সশস্ত্র বাহিনীর ১০ জনের মৃত্যু হয়েছে - ছবি : সংগৃহীত

করোনাভাইরাসে এ পর্যন্ত সশস্ত্র বাহিনীর কর্মরত ও অবসরপ্রাপ্ত ১ হাজার ২০ জন আক্রান্ত হয়েছেন। এছাড়াও তাদের পরিবারের ৯২ সদস্যের করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।

শনিবার আইএসপিআর-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সশস্ত্র বাহিনী থেকে অবসরপ্রাপ্ত আট জন ও কর্মরত দুই সেনা সদস্যসহ ১০ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশে করোনাভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকে এখন পর্যন্ত সশস্ত্র বাহিনীতে কর্মরত ও অবসরপ্রাপ্ত ব্যক্তি, তাদের পরিবার এবং বাহিনীর বিভিন্ন প্রতিষ্ঠানের বেসামরিক সদস্যসহ ১ হাজার ৩৬৪ জন কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ৯৩৩ জন দেশের বিভিন্ন সিএমএইচ (সম্মিলিত সামরিক হাসপাতাল) এ চিকিৎসাধীন আছেন। সুস্থ হয়েছেন ৪২১ জন।

আর্মড ফোর্সেস ইন্সটিটিউট অব প্যাথলজি (এএফআইপি) সহ দেশের সব সিএমএইচ-এর মোট ১৩টি ল্যাবে সশস্ত্র বাহিনীতে কর্মরত, তাদের পরিবার ও অবসরপ্রাপ্তদের কোভিড-১৯ এর নমুনা পরীক্ষা করা হচ্ছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা ভারী বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিসহ অবস্থা বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড

সকল