২৬ মে ২০২০

মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল কৃতিত্ব

মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল কৃতিত্ব -

গত ২৭ রমজান এন টিভির কার্যালয়ের হল রুমে অনুষ্ঠিত পিএইচপি কুরআনের আলো হিফজুল কুরআন প্রতিযোগিতার চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। এতে শায়েখ নেছার আহমাদ আন নাছিরী পরিচালিত একাধিক আন্তর্জাতিক সনদপ্রাপ্ত প্রতিষ্ঠান মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসার ছাত্র হাফেজ সারওয়ার আহমদ বিজয়ী হওয়ায়, তাকে দুই লাখ টাকার চেক, হজের টিকেট এবং তার উস্তাদ নেছার আহমাদ আন নাছিরীকে মটর সাইকেলের চাবি তুলে দেন পিএইচপি কুরআনের আলোর চেয়ারম্যান হাফেজ কারী আবু ইউছুফ।

এর আগেও পিএইচপি কুরআনের আলোর পক্ষ থেকে ২০১৪ সালে উস্তাদ নেছার আহমাদ আন নাছিরীকে সাইফুর রহমান ত্বকী ও জায়েদ আব্দুল্লাহ প্রথমস্হান ও দ্বিতীয় স্হান অধিকার করায় হজ্বের টিকেট তুলে দিয়েছিলেন পিএইচপি ফ্যামিলি।

এনটিভিতে প্রচারিত পিএইচপি কুরআনের আলোতে মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসার কয়েকজন ছাত্র প্রথম হয়েছিল যথাক্রমে ২০১০ সালে প্রথম স্হান অধিকার করেছিল হাফিজ ফাহিম আহমদ এবং ২০১৪ সালে প্রথম ও দ্বিতীয় হয়েছিলো হাফেজ সাইফুর রহমান ত্বকি ও হাফেজ জায়েদ আব্দুল্লাহ। এ ছাড়াও দ্বিতীয় হয়েছিলো অন্ধ হাফেজ তানভীর হোসাইন, এহসান উল্লাহসহ আরো অনেকেই!

এ বছর ২০২০ সালেও পিএইচ পি কুরআনের আলো হিফজুল কুরআন প্রতিযোগিতায় মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনালের ৫ জন ছাত্রর রমজানে সারা মাসব্যাপি কুরআন তিলাওয়াত করে একজন সারওয়ার আহমদ চুড়ান্ত পর্যায়ে বিজয়ী লাভ করে।

বিভিন্ন রাষ্ট্রে অনুষ্ঠিত বিশ্ব কুরআন প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে শায়েখ নেছার আহমাদ আন নাছিরী পরিচালিত মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসার ৭ জন শিক্ষার্থী এ বছর ২০২০ সালের জন্য নির্বাচিত হয়েছে,এবং এই প্রতিষ্ঠান থেকে এ যাবত ৫০ জন ছাত্র বিভিন্ন রাষ্ট্রে গিয়ে বাংলাদেশের প্রতিনিধিত্ব করে বিজয়ী হয়ে বাংলাদেশের লাল সবুজের পতাকাকে সারা বিশ্বের সামনে উচু করতে সক্ষম হয়েছে।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ