২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

করোনার ঘরবন্দি দুই হাজার পরিবারকে আরডিসির খাদ্য বিতরণ

করোনার ঘরবন্দি দুই হাজার পরিবারকে আরডিসির খাদ্য বিতরণ - নয়া দিগন্ত

করোনাভাইরাসে ঘরবন্দি দুই হাজার অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে রংধনু ডেভলপমেন্ট সেন্টার (আরডিসি)। রোববার রাজধানী ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন এলাকায় এসব বিতরণ করা হয়।

জানা যায়, মার্কিন যুক্তরাষ্ট্রের অ্যাডুকেশন, চ্যারিটেবল অ্যান্ড হিউম্যানিটারিয়ান অর্গানাইজেশনের (ইকো) আর্থিক সহায়তায় রাজধানীর শাহজাদপুর, মিরপুর, মগবাজার, লালবাগ, কামরাঙ্গীরচর এবং তুরাগ নদীর তীরে অবস্থিত অসহায় ও দরিদ্র পরিবার এবং চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকার এ ধরনের অসহায় দুই হাজার পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রতি প্যাকেটে ১৫ কেজি চাল, চার কেজি আলু, এক কেজি মুসুরি ডাল, এক লিটার সয়াবিন তেল, এক কেজি চিনি, এক কেজি লবণ ও ছয়টি সাবান ছিলো। এসময় তাদের মধ্যে করোনা সংক্রমণ এড়াতে সচেতনামূলক লিফলেটও বিতরণ করা হয়।

এ বিষয়ে আরডিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা এনায়েত হোসেন জাকারিয়া বলেন, অসহায় ও দরিদ্র পরিবারকে আমাদের সাধ্যমতো সহায়তা করার চেষ্টা করছি। আমরা তাদের কাছে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিচ্ছি যাতে তারা নিজেদের ঘরে নিরাপদে থাকতে পারেন। খাদ্যসামগ্রী বিতরণের এ কার্যক্রম পর্যায়ক্রমে আমরা দেশের প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে দেব। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement