০৬ জুন ২০২০

করোনাভাইরাসে আরো ৫ জন আক্রান্ত, নতুন মৃত্যু নেই

আরো পাঁচজনের মধ্যে পাওয়া গেছে করোনাভাইরাসের উপস্থিতি। এ নিয়ে দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ৪৪ জন। গত ২৪ ঘন্টায় কোনো মৃত্যু নেই। আবার আরো চারজন সুস্থ হয়ে বড়ি ফিরে গেছেন। আক্রান্ত ৪৪ জনের মধ্যে মোট সুস্থ হয়েছে ১১ জন। গত ২৪ ঘন্টায় যে চারজন সুস্থ হয়েছেন এদের মধ্যে পর পর দু’বার পরীক্ষায় কোনো ভাইরাস পাওয়া যায়নি। আজ বৃহস্পতিবার কিছুক্ষণ রোগ তত্ত্ব রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা অনলাইন ব্রিফিংয়ে জানিয়েছেন।

মীরজাদী সেব্রিনা ফ্লোরা জানিয়েছেন, যে পাঁচজন নতুন করে আক্রান্ত হয়েছেন এদের সকলেই পুরুষ। আক্রান্তদের একজন বিদেশফেরত, অপর তিনজন আক্রান্ত কারো সংস্পর্শে এসেছিলেন। অপর একজন কার মাধ্যমে আক্রান্ত হয়েছেন তা এখনো জানা যায়নি। তিনি কার মাধ্যমে আক্রান্ত হয়েছেন তা খুঁজে বের করার চেষ্টা হচ্ছে। অধ্যাপক ফ্রোরা জানান, যে পাঁচজন আকান্ত হয়েছেন করোনা ভাইরাসে এদের মধ্যে দুইজনের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে, অপর দু'জনের বয়স ৪০ থেকে ৫০ বছরের মধ্যে এবং অবশিষ্ট একজন ষাটোর্ধ। গত ২৪ ঘন্টায় যে পাঁচজন আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে এদের মধ্যে একজন কোমরবিডিটি (অন্যান্য রোগ) রয়েছে।


আরো সংবাদ

ডা. জাফরুল্লাহ চৌধুরীর অবস্থা স্থিতিশীল আগুন নিয়ে খেলবেন না: ভারতকে পাকিস্তান সেনাবাহিনী ডাক্তারের পরামর্শ ছাড়া অক্সিজেন ব্যবহারে যেসব ঝুঁকি কেরানীগঞ্জে করোনা আক্রান্ত আরেক যুবলীগ নেতার মৃত্যু পাবনায় স্ত্রী-কন্যাসহ অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার অর্ধগলিত লাশ উদ্ধার করোনায় কক্সবাজারের ব্যবসায়ীর মৃত্যু আইসিইউ পেতে হাসপাতালে ঘুরছেন রোগীরা ঢাকা মেডিকেলের করোনা ইউনিটে আরো ২৪ জনের মৃত্যু সাটুরিয়ায় একদিনে করোনায় ২৩ জন শনাক্ত ভারতে অন্তঃসত্ত্বা হাতি হত্যায় গ্রেফতার ১ গণপরিবহনে ভাড়া বৃদ্ধি ও স্বাস্থ্য বিভাগে দুর্নীতি জনগণকে জিম্মি করার শামিল : ইসলামী আন্দোলন

সকল





justin tv