২৮ ফেব্রুয়ারি ২০২১
`

করোনাভাইরাসে আরো ৫ জন আক্রান্ত, নতুন মৃত্যু নেই


আরো পাঁচজনের মধ্যে পাওয়া গেছে করোনাভাইরাসের উপস্থিতি। এ নিয়ে দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ৪৪ জন। গত ২৪ ঘন্টায় কোনো মৃত্যু নেই। আবার আরো চারজন সুস্থ হয়ে বড়ি ফিরে গেছেন। আক্রান্ত ৪৪ জনের মধ্যে মোট সুস্থ হয়েছে ১১ জন। গত ২৪ ঘন্টায় যে চারজন সুস্থ হয়েছেন এদের মধ্যে পর পর দু’বার পরীক্ষায় কোনো ভাইরাস পাওয়া যায়নি। আজ বৃহস্পতিবার কিছুক্ষণ রোগ তত্ত্ব রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা অনলাইন ব্রিফিংয়ে জানিয়েছেন।

মীরজাদী সেব্রিনা ফ্লোরা জানিয়েছেন, যে পাঁচজন নতুন করে আক্রান্ত হয়েছেন এদের সকলেই পুরুষ। আক্রান্তদের একজন বিদেশফেরত, অপর তিনজন আক্রান্ত কারো সংস্পর্শে এসেছিলেন। অপর একজন কার মাধ্যমে আক্রান্ত হয়েছেন তা এখনো জানা যায়নি। তিনি কার মাধ্যমে আক্রান্ত হয়েছেন তা খুঁজে বের করার চেষ্টা হচ্ছে। অধ্যাপক ফ্রোরা জানান, যে পাঁচজন আকান্ত হয়েছেন করোনা ভাইরাসে এদের মধ্যে দুইজনের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে, অপর দু'জনের বয়স ৪০ থেকে ৫০ বছরের মধ্যে এবং অবশিষ্ট একজন ষাটোর্ধ। গত ২৪ ঘন্টায় যে পাঁচজন আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে এদের মধ্যে একজন কোমরবিডিটি (অন্যান্য রোগ) রয়েছে।



আরো সংবাদ


মহেশপুর পৌর নির্বাচনে আবারো মেয়র হলেন আব্দুর রশিদ খান সোমবার থেকে দুই মাস ইলিশ ধরা নিষিদ্ধ জাতীয় প্রেসক্লাব অভ্যন্তরে পুলিশি হামলায় বিএফইউজে-ডিইউজের নিন্দা প্রাইভেট মেডিক্যালের চিকিৎসাব্যয় নির্ধারণ করে দেবে সরকার : স্বাস্থ্যমন্ত্রী স্থানীয় সরকার নির্বাচনে আর অংশ নেবে না বিএনপি : মির্জা ফখরুল শাহজাদপুরে ভাতিজার ফালার আঘাতে চাচা নিহত কাশ্মিরিদের প্রতি সহনশীলতার আহ্বান জানিয়েছেন সেই অভিনন্দন ইরানকে বিনামূল্যে ভ্যাকসিনের আড়াই লাখ ডোজ দিল চীন নোয়াখালীতে ভোট কেন্দ্রে বৃদ্ধের মৃত্যু সিলেটে মাদরাসাছাত্রীকে সংঘবদ্ধভাবে ধর্ষণের পর মুক্তিপণ দাবি, গ্রেফতার ২ তানভির ঘূর্ণিতে ইনিংস ব্যবধানে জয়

সকল