২৫ নভেম্বর ২০২০

করোনাভাইরাসে আরো ৫ জন আক্রান্ত, নতুন মৃত্যু নেই


আরো পাঁচজনের মধ্যে পাওয়া গেছে করোনাভাইরাসের উপস্থিতি। এ নিয়ে দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ৪৪ জন। গত ২৪ ঘন্টায় কোনো মৃত্যু নেই। আবার আরো চারজন সুস্থ হয়ে বড়ি ফিরে গেছেন। আক্রান্ত ৪৪ জনের মধ্যে মোট সুস্থ হয়েছে ১১ জন। গত ২৪ ঘন্টায় যে চারজন সুস্থ হয়েছেন এদের মধ্যে পর পর দু’বার পরীক্ষায় কোনো ভাইরাস পাওয়া যায়নি। আজ বৃহস্পতিবার কিছুক্ষণ রোগ তত্ত্ব রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা অনলাইন ব্রিফিংয়ে জানিয়েছেন।

মীরজাদী সেব্রিনা ফ্লোরা জানিয়েছেন, যে পাঁচজন নতুন করে আক্রান্ত হয়েছেন এদের সকলেই পুরুষ। আক্রান্তদের একজন বিদেশফেরত, অপর তিনজন আক্রান্ত কারো সংস্পর্শে এসেছিলেন। অপর একজন কার মাধ্যমে আক্রান্ত হয়েছেন তা এখনো জানা যায়নি। তিনি কার মাধ্যমে আক্রান্ত হয়েছেন তা খুঁজে বের করার চেষ্টা হচ্ছে। অধ্যাপক ফ্রোরা জানান, যে পাঁচজন আকান্ত হয়েছেন করোনা ভাইরাসে এদের মধ্যে দুইজনের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে, অপর দু'জনের বয়স ৪০ থেকে ৫০ বছরের মধ্যে এবং অবশিষ্ট একজন ষাটোর্ধ। গত ২৪ ঘন্টায় যে পাঁচজন আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে এদের মধ্যে একজন কোমরবিডিটি (অন্যান্য রোগ) রয়েছে।


আরো সংবাদ

হাটহাজারীতে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার টেস্টে ৪-০ ব্যবধানে উড়ে যাবে ভারত, হুঁশিয়ারি ক্লার্কের মুহাম্মাদ আম্বর আলীর ইন্তেকালে জামায়াত আমীরের শোক বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে আরো দুই জনের মৃত্যু জনগণকে বাঁচাতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে : সেলিনা রহমান বিদেশে ঘাস চাষ শেখা নিয়ে তুলকালাম, শত কোটি টাকার প্রকল্প অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার পর লাশ তালাবন্দী করে কাজে গেলেন স্বামী! ‘বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ নিয়ে মানুষের অনুভূতিকে উস্কে দেয়ার ষড়যন্ত্র চলছে’ মুন্সীগঞ্জে পরকীয়া প্রেমিক যুগলের লাশ উদ্ধার ৪৮০টি বিড়াল ও ১২টি কুকুরের আশ্রয়দাতা ধর্ষকদের পুরুষাঙ্গ অকেজো করে দেয়ার আইনে ইমরান খানের অনুমোদন

সকল