২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় জাতীয় হ্যান্ডবল দলের খেলোয়ার নিহত

সোহানুর রহমান সোহান - ছবি : ইউএনবি

ছুটি কাটাতে গ্রামের বাড়ি গিয়ে পৃথিবী থেকে ছুটি নিয়ে নিয়েছেন জাতীয় হ্যান্ডবল দলের খেলোয়ার সোহানুর রহমান সোহান।

শুক্রবার সকালে কুষ্টিয়ার দৌলতপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় সোহান ও তার বন্ধু সোলাইমান হোসেন জয় দুজনই মারা যান।

জানা যায়, সকাল ১১টার দিকে উপজেলার হোসেনাবাদ বাজারে স্যালো ইঞ্জিনচালিত গাড়ির সাথে সোহানদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুজনই মারাত্মকভাবে আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে জয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে মারা যান সোহান।

সোহান দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের বাহিরমাদী গ্রামের কালু মন্ডলের ছেলে এবং তার বন্ধু জয় একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা: তাপস কুমার সরকার জানান, গুরুতর আহত অবস্থায় দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তাদের মধ্যে সোহানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছিল এবং জয় চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই মারা যান।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি

সকল