২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কাবাডি প্রতিযোগিতা উদ্বোধন করলেন নাজমুল হাসান পাপন এমপি

- ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপনে মুজিব বর্ষ-২০২০ উপলক্ষে বাংলাদেশ কাবাডি ফেডারেশন কর্তৃক আয়োজিত জাতীয় স্কুল কাবাডি প্রতিযোগিতা (বালক ও বালিকা) উদ্বোধন করা হয়েছে ।

রোববার (১৫ ডিসেম্বর) বেলা ২টার দিকে কুলিয়ারচর থানা সংলগ্ন মাঠে কাবাডি প্রতিযোগিতা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন প্রধান অতিথি কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য, বিসিবি ও এসিসি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।

কাবাডি প্রতিযোগীতায় কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি কাউসার আজিজের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের ডিআইজি মোঃ হাবিবুর রহমান বিপিএম (বার) ও পিপিএম (বার), বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইলহাম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এবং কুলিয়ারচর গ্রুপের এমডি ইমতিয়াজ বিন মুছা জিসান ও কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সদ্য পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত নাজমুল ইসলাম সোপান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারহানা রহমান, কিশোরগঞ্জ জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুর্শিদ উদ্দিন আহমেদ ও কুলিয়ারচর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মুফতি ইলিয়াস মাহমুদ কাশেমী রাসেল সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন, উপজেলা নির্বাহী অফিসের নাজির মোঃ রাফিউল হক। অনুষ্ঠানের শুরুতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হয়।  

কাবাডি প্রতিযোগিতা পৃষ্ঠপোষকতা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এবং কুলিয়ারচর গ্রুপের এমডি ইমতিয়াজ বিন মুছা জিসান।

খেলায় কুলিয়ারচর উপজেলার ২টি মাধ্যমিক বিদ্যালয়ের থেকে বালক ও বালিকা দল অংশগ্রহণ করবে। এ প্রতিযোগিতাটি ১৫ ডিসেম্বর থেকে ২৪ ডিসেম্বর পর্যন্ত চলবে। 


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল